20.6 C
New York
Tuesday, September 27, 2022

বিমানে টয়লেটে চলছে অবাধ দেহ ব্যবসা! এয়ারহোস্টেসদের রোজগার কত জানেন?

আকাশেও রমরমা দেহ ব্যবসা! খদ্দের বিমানের পয়সাওয়ালা যাত্রী! দিনের পর দিন এই ভাবে মোটা অঙ্কের আয় করে আসছিল এক বিমান সেবিকা! অবশেষে এই এয়ারহোস্টসের কীর্তি ফাঁস!

এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, থাইল্যান্ডের এক তরুণী বিমান সেবিকা উড়ানের পর বিমানের টয়লেটে যাত্রীদের সঙ্গে দেহ ব্যবসা করে নিজের ভাগ্যের চাকা ঘুরিয়েছেন। মধ্যপ্রাচ্যের এক এয়ারলাইন্সে বিমানসেবিকা হিসেবে কাজ করতেন এই থাই সুন্দরী। গত দুই বছরে বিমান আকাশে উড়ার পরেই যাত্রীদের সঙ্গে টয়লেটে যৌন ব্যবসা করে তিনি। আর তা করে এখনও পর্যন্ত এক কোটি মার্কিন ডলার আয় করেছেন বলে খবর৷

ওই থাই-সুন্দরী বিষয়টি স্বীকার করে বলেছেন, অনেক যাত্রীর সঙ্গে চলন্ত বিমানের টয়লেটে তিনি যৌন সম্পর্কে গিয়েছেন। বিশেষ করে উপসাগরীয় ও যুক্তরাষ্ট্রের মত দীর্ঘ যাত্রায় বিষয়টি বেশি হত। এসব ঘটনা কোন এয়ারলাইন্সে হত তা প্রকাশ করা হয়নি। তবে বিমান কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে ওই তরুণীকে বরখাস্ত করেছে।

সম্প্রতি রাই আল ইয়াওম নামে আরবী ভাষার একটি ওয়েবসাইটে এই ধরনের একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। তাতে বলা হয়, ওই তরুণী গাল্ফ এয়ারে কাজ করতেন। বিমানের যাত্রীদের কাছ থেকে সার্ভিস চার্জের অংশ হিসেবে তিনি এক কোটি ডলার কামিয়েছেন।

দেহসেবা দিয়ে প্রতিবার এই থাই তরুণী বিমানসেবিকা এক একজন যাত্রীর কাছ থেকে দুই হাজার ডলার করে নিতেন। তবে প্রতিবেদনে তরুণীর পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু উল্লেখ করা হয়নি। গত দুই বছরে তরুণী বিমানের টয়লেটে যাত্রীদের সঙ্গে কমপক্ষে পাঁচশত বারের মতো দৈহিক সম্পর্কে মিলিত হয়েছেন বলে এতে উল্লেখ করা হয়েছে।



Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles