15.1 C
New York
Monday, October 25, 2021

ATM এ টাকা তুলতে গিয়ে একি কান্ড ঘটালো এই যুগল ! অবাক সকলেই !

ATM এ টাকা তুলতে গিয়ে- এই ইন্টারনেটের যুগে আমাদের কাছে ভাইরাল কথাটি খুবই চেনা। কোন বিষয় সাধারন ঘটনার থেকে একটু আলাদা হলেই আমরা সেটা ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে থাকি।

খবর ভালো হোক কিংবা খারাপ, একবার যদি ছড়িয়ে পড়ে তো সেই খবর ভাইরাসের মতো আমাদের সমাজকে আক্রমন করে। আজ তেমনই একটা ঘটনা আপনাদের দেখাবো। যা দেখলে আপনি শুধু অবাকই হবেন না, আপনার চোখ কপালে উঠবে।

আমরা সবাই জীবনে সব কাজের পাশাপাশি যৌনসুখটাকেও বেশ গুরুত্ব দিয়ে থাকি। নিজের সঙ্গীকে সুযোগ পেলেই জড়িয়ে ধরি। মাঝে মাঝে এই যৌন উত্তেজনা নিজেদের নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে কাল, স্থান জ্ঞান হারিয়ে ফেলি, তবে সেটা নিজেদের পার্সনাল জায়গায়ই করে থাকি।

কিন্তু দিল্লির এই যুবক-যুবতী যা করলেন তা সত্যিই অবিশ্বাস্য। এই যুবক যুবতী দিল্লির এক পাব্লিক ATM এ টাকা তুলতে আসেন। মেয়েটি টাকা তোলার সময় ছেলেটি তাকে পিছন থেকে জড়িয়ে ধরে আর তারপর শুরু হয় তাদের যৌন উত্তেজনার বহিঃপ্রকাশ।

মেয়েটির টাকা তোলা শুরু হতেই মেয়েটিও তার পার্টনারের আবেদনে সাড়া দেয়, শুরু হয় চুম্বনের খেলা। মেয়েটি ঘুরে ছেলেটিকে জড়িয়ে ধরে। তারপর হয় আরও তাজ্জব করা ঘটনা।

ক্যারিয়ারে সাফল্য পেতে আয়ত্তে আনুন একটি অভ্যাস!

ছেলেটি মেয়েটির ওড়না খুলে দিয়ে ATM এর একটি কর্নারে নিয়ে যায় আর মেয়েটির শরীরের বিভিন্ন অঙ্গে চুম্বন করতে থাকে। একসময় মেয়েটির গোপনাঙ্গেও হাত দেয় ছেলেটি। বেশকিছুক্ষন এই ঘটনা চলার পর তাদের হুশ ফেরে। তারা একে অপর থেকে তড়িঘড়ি আলাদা হয়ে যায়। তারপর দুজন টাকা নিয়ে বেড়িয়ে যায় ATM এর বাইরে।

ATM ঘরের কাচ দিয়ে বাইরে থেকে ভিতরের কিছু না দেখা গেলেও ভিতরের CC ক্যামেরায় নজরবন্দি হয় সমস্ত ঘটনাটি। এই যুগলকে চিহ্নিত না করা গেলেও এই ভিডিও চলে যায় সংবাদ মাধ্যমের হাতে। আর এমন খবর ভাইরাল না হয়ে কি পারে।

যৌ,,ন উত্তেজনা ভালো কিন্তু যদি সেটা পাব্লিক প্লেসে হয় তা খুব একটা ভালো বিষয় হয় না, সেটা এই যুগলকে দেখেই বোঝা যাচ্ছে। নিজেদের আত্মসন্মান সব মুহুর্তের ভিতরে রীতিমিতো বিকিয়ে যায়। এমন ঘটনা শুধু অশ্লীল নয়, তীব্র নিন্দনীয়।

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box