জানা গেল মাশরাফির স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা | Usbanglanews.com

জানা গেল মাশরাফির স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা

গত ২০ জুন খবর আসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তারপর থেকেই বাসায় আইসোলেশনে আছেন বাংলাদেশ দলের এই পেস বোলার। মাশরাফির স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানতে যোগাযোগ করা হলে জানা যায়, কোনো স্বাস্থ্য জটিলতায় ভুগছেন না ম্যাশ। তার পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাশরাফির অ্যাজমা থাকায় তার পরিবার এবং ভক্তদের জন্য ভয়ের যথেষ্ট কারণ ছিল। তবে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এক্স-রে করার পরে চিকিৎসকরা বলছেন অ্যাজমা সত্ত্বেও মাশরাফি ভালো আছেন। এদিকে মাশরাফি আক্রান্তের ২ দিন পর করোনায় আক্রান্ত হয় তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও। গতকাল শনিবার (২৭ জুন) সংবাদমাধ্যমকে মুরসালিন জানান, তিনি এবং মাশরাফি সুস্থ আছেন। মুরসালিন বলেন, ‘ভাইয়া ভালো আছেন। তিনি কোনো বিষয়ে খারাপ অনুভব করছেন না।

আমরা বিশ্বাস করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তবে আমি শ্বাসকষ্ট অনুভব করছি, তবে এটি তেমন সমস্যা নয়। দয়া করে আপনারা আমাদের জন্য দোয়া করুন যাতে আমরা দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।’ এদিকে শনিবার বিকালে নিজের ভেরিফাইড ফেসবুক একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন মুরসালিন। যেখানে নিজেকে সুস্থ রাখতে তাকে ব্যায়াম করতে দেখা যায়। প্রসঙ্গত, ক্রিকটারদের মধ্যে মাশরাফির পরিবারই নয়, নাজমুল ইসলাম অপু ও নাফিস ইকবালের পরিবারও করোনায় আক্রান্ত হয়েছেন।

জেনে নিন মেয়েদের যে একটি বিশেষ জায়গায় চুম্বন করে বেশি আনন্দ দেয়া যায় !

কমেন্ট করুন। মতামত জানান

জানা গেল মাশরাফির স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা was last modified: June 28th, 2020 by বাংলানিউজ