‘‘কাজ পেতে স্বেচ্ছায় সহবাস করে অভিনেত্রীরা” | Usbanglanews.com

‘‘কাজ পেতে স্বেচ্ছায় সহবাস করে অভিনেত্রীরা”

বলিউডে কাজ পেতে নতুন অভিনেত্রীদের যৌনতা প্রস্তাব করেন পরিচালক বা প্রযোজকরা। এই ব্যাপারে পক্ষ-বিপক্ষে বিভিন্ন মত রয়েছে। অনেকে বলেন, এতে প্রযোজক বা পরিচালকদের দোষ আবার অনেকে বলেন এতে উঠতি নায়িকাদের দোষ।

তেমনিভাবে প্রযোজক বা পরিচালকদের দিকে নয়, সরাসরি অভিনেত্রীদের দিকে অভিযোগের আঙুল তুলে অভিনেত্রী ভৈরবী গোস্বামী বলেছেন, নিজের ইচ্ছেয় কাজ পেতে যৌনতার জন্য বিছানায় যায় অভিনেত্রীরা।

সম্প্রতি টুইটবার্তায় ভৈরবী লিখেছেন, কাজ পাওয়ার জন্য প্রথমে স্বেচ্ছায় যৌনতা করে অভিনেত্রীরা। বছর দশেক পরে তারাই ভোল বদলায়। যার সঙ্গে যৌনতা করেছিল তার বিরুদ্ধেই শ্লীলতাহানির অভিযোগ আনে। ভৈরবীর এই টুইটটি সামনে আসার পর মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ কেউ বলেছেন, সবার ক্ষেত্রে এমনটা হয় না।

আবার কারোর বক্তব্য, একেবারেই ঠিক বলেছেন ভৈরবী। তাঁর ভক্ত অনুসারীদের উত্তরও দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, পৃথিবীর সব সিনে ইন্ডাস্ট্রিতেই এটা সত্যি। সবার ক্ষেত্রে এটা হয় তা নয়। তবে ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার জমি শক্ত করতে এই পথ বেছে নেন অভিনেত্রীরা।

প্রসঙ্গত, ২০০৭ সালে ভেজা ফ্রাই ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ভৈরবী। তিনি এ পর্যন্ত ৬টি ছবিতে কাজ করেছেন। মডেলিং ও থিয়েটারও করেন এই অভিনেত্রী।

কমেন্ট করুন। মতামত জানান

‘‘কাজ পেতে স্বেচ্ছায় সহবাস করে অভিনেত্রীরা” was last modified: October 14th, 2017 by বাংলানিউজ
Comments (0)
Add Comment