28.7 C
New York
Thursday, August 11, 2022

৯ স্ত্রী নিয়ে যুবকে দিন যেভাবে কাটছে

৯ জন স্ত্রীর মধ্যে একজন বিচ্ছেদের দাবি জানিয়েছেন। এ ঘটনায় ব্রাজিলের মডেল আর্থার ও উরসো বলেছেন, স্ত্রীদের মধ্যে একজনের এমন সিদ্ধান্তে তিনি দুঃখ পেয়েছেন এবং অবাক হয়েছেন।

৯ স্ত্রীর মধ্যে

নিউ ইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে, যখন তিনি ‘অবাধ প্রেম উদযাপন’ এবং ‘এক বিবাহের বিরুদ্ধে প্রতিবাদ’ করার লক্ষ্যে আরো আটজন নারীর সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ হন, তার আগেই লুয়ানা কাজাকিকে বিয়ে করেছিলেন উরসো।

বর্তমানে আগাতা নামে তার এক স্ত্রী বিচ্ছেদ চান। কারণ হিসেবে ওই নারী বলেছেন, একপত্নী প্রথার অভাব অনুভব করছেন। ওই ৯ জন স্ত্রীর স্বামী উরসো বলেছেন, ‘আগাতা চায় আমার সম্পূর্ণ অধিকার সে নেবে। এটার কোনো মানে ছিল না। আমাদের ভাগ করে নিতে হবে। বিচ্ছেদের ব্যাপারে আমি খুব দুঃখ পেয়েছিলাম। এমনকি তার এমন সিদ্ধান্তে আরো বেশি অবাক হয়েছি। ‘

তিনি আরো বলেছেন, ‘আমার অন্য স্ত্রীরা মনে করে, আগাতার আচরণ ভুল ছিল। সে শুধু কৌতূহল থেকে এমন বিয়ে করেছে, বাস্তব অনুভূতি থেকে নয়। ‘

ইনস্টাগ্রামে ৫০ হাজার ফলোয়ার রয়েছে উরসোর। সেখানে এক পোস্টে তিনি লিখেছেন, ‘আমি জানি যে আমি একজন স্ত্রীকে হারাচ্ছি। তবে তার জায়গায় কাউকে এই মুহূর্তে বসানোর পরিকল্পনা নেই।’ উরসো অবশ্য জানিয়েছেন, ১০ স্ত্রীর সঙ্গে সংসার করার স্বপ্ন রয়েছে। শিগগিরই সেই স্বপ্ন পূরণের আশা করছেন তিনি। তার দাবি, প্রত্যেক স্ত্রীর জন্য সমান ভালোবাসা রয়েছে।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles