12.6 C
New York
Thursday, May 19, 2022

স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয়ে ফ্ল্যাটে দেহব্যবসা, আটক চার

শিপন সিকদার, নারায়ণগঞ্জ থেকে: সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসায় অসামাজিক কার্যকলাপের দায়ে চারজনকে আটক করেছে পুলিশ। রবিবার (১৭ এপ্রিল) সন্ধ্যা সাতটায় স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয়ে নিজ বাসায় দেহব্যবসা করার অভিযোগে পাইনাদী নতুন মহল্লা এলাকার হাজী সামসুদ্দিন উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ থেকে মহিউদ্দিনসহ বাকিদের আটক করা হয়। আটকরা হলো বাড়ির মালিক স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয়দানকারী মহিউদ্দিন, তার স্ত্রী ও অসামাজিক কাজ করতে আসা যুবক-যুবতী।

স্থানীয় সূত্রে জানা যায়, মহিউদ্দিন স্বেচ্ছাসেবকলীগ নেতা পরিচয় দিয়ে নিজ বাসায় দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা চালিয়ে আসছে। কিছুদিন ধরে সে নিউজ ২১ নামে একটি আইপি টিভির কার্ড গলায় ঝুলিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেড়াচ্ছেন।

রবিবার বিকেলে এক যুবক ও যুবতী মহিউদ্দিনের বাসায় এসে অসামাজিক কাজে লিপ্ত হয়। এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে ওই যুবক যুবতীকে হাতেনাতে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে মহিউদ্দিনের স্ত্রীকে টাকা দিয়ে তারা বাসায় এ কাজে লিপ্ত হয়। পরে থানা পুলিশকে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক নূর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে মহিউদ্দিন, তার স্ত্রী ও ওই যুবক যুবতীকে আটক করে থানায় নিয়ে যান।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শ নূর আলম বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পাইনাদী এলাকা থেকে নারী-পুরুষসহ চারজনকে আটক করা হয়েছে। মহিউদ্দিনের বাসায় আসামাজিক কাজ চলার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles