2.2 C
New York
Wednesday, December 8, 2021

স্ত্রী ও শ্যালিকা দু’জনই অন্তঃসত্ত্বা, কারাগারে আলম

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় স্ত্রীর ৪ মাস পর শ্যালিকা অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আলম মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার ফুলপুর ইউনিয়নের সদর ইউনিয়নের নয়াগাঁও প্রকাশ নগুয়া গ্রামের মৃত আহমাদ আলীর ছেলে আলম মিয়া (৩০)। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, বড় বোনকে বিয়ের পর থেকেই আলমের কুদৃষ্টি পড়ে তার শ্যালিকার ওপর। বিয়ের পর থেকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন আলম। প্রায় ৪ মাস আগে ভুক্তভোগী প্রাইভেট পড়তে কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হলে অপহরণ করে আলম। পরে বিষয়টি ভুক্তভোগীর পরিবার জানতে পেরে তার পরিবারের সঙ্গে যোগযোগ করলে মেয়েকে ফেরত দেবে জানায়। কিন্তু ৪ মাস অতিবাহিত হয়ে গেলেও মেয়েকে ফেরত দেয়নি। লোক মারফত জানতে পারে শ্যালিকাকেও বিয়ে করেছে আলম এবং তারা দুই বোনই অন্তঃসত্ত্বা। এমতাবস্তায় ফুলপুর থানায় মামলা দায়েরের পর আলমকে গ্রেপ্তার করে পুলিশ।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীকে আদালতে হাজির করলে বিচারক তার বাবার হেফাজতে দেন। এখন দুই বোন বাবার হেফাজতে আছেন।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles