Home জনপ্রিয় সংবাদ স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

0
1243
Hot Ayesha Takia HD Wallpaper

স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জেনে নিন!

উত্তরঃ ইসলামে স্ত্রীর (wife) দুধ পান করা স্বামীর জন্য হারাম। আপনার স্ত্রীর দুধ আপনার সন্তানের জন্য নির্ধারিত। আপনার স্ত্রী সন্তানবতী হয়ে থাকে এবং তাঁর স্ত্রীর স্তন চোষার ফলে যদি দুধ বেরিয়ে মুখে চলে আসে তাহলে সে দুধ “কণ্ঠনালী”তে যাওয়ার পূর্বেই ফেলে দিতে হবে, যেহেতু স্ত্রীর (wife) দুধ পান করা স্বামীর জন্য হারাম। আর স্ত্রীর (wife) স্তন চোষার ফলে যেহেতু দুধ বেরিয়ে তাহলে স্বামীকে এটা করা ছেড়ে দিতে হবে। এর পরিবর্তে স্ত্রীর কাম উত্তেজনা জাগাতে তাঁর স্তন লেহন করে উত্তেজনা জাগাতে পারেন। স্ত্রীর দুধ পান করার ব্যতিত স্তন লেহন, টিপুনি, মর্দন, চুম্বন করা জায়েয আছে।

আশা করি আপনি আপনার প্রশ্নের উত্তর পেয়েছেন। অন্যকে জানাতে শেয়ার করুন।

আরো অনেকেই আমাদের কাছে উপরের একই প্রশ্ন নানান রকম ভাবে করে থাকে। সব প্রশ্ন প্রকাশ করার কোনো প্রয়োজন নেই যেহেতু প্রশ্ন গুলো মূলে একই এবং এর উত্তর গুলোও একই।

আরও পড়ুনঃ বিয়ের ব্যাপারে মা-বাবার চাপ নেই

উত্তরঃ ইসলামে স্ত্রীর (wife) দুধ পান করা স্বামীর জন্য হারাম। আপনার স্ত্রীর (wife) দুধ আপনার সন্তানের জন্য নির্ধারিত। আপনার স্ত্রী(wife) সন্তানবতী হয়ে থাকে এবং তাঁর স্ত্রীর স্তন চোষার ফলে যদি দুধ বেরিয়ে মুখে চলে আসে তাহলে সে দুধ “কণ্ঠনালী”তে যাওয়ার পূর্বেই ফেলে দিতে হবে, যেহেতু স্ত্রীর দুধ পান করা স্বামীর জন্য হারাম। আর স্ত্রীর স্তন চোষার ফলে যেহেতু দুধ বেরিয়ে তাহলে স্বামীকে এটা করা ছেড়ে দিতে হবে। এর পরিবর্তে স্ত্রীর (wife) কাম উত্তেজনা জাগাতে তাঁর স্তন লেহন করে উত্তেজনা জাগাতে পারেন। স্ত্রীর দুধ পান করার ব্যতিত স্তন লেহন, টিপুনি, মর্দন, চুম্বন করা জায়েয আছে।

[/vc_column_text][/vc_column][/vc_row]

[vc_basic_grid post_type=”ids” grid_id=”vc_gid:1581240221917-ea826424-355a-6″ include=”36772, 10352, 9864, 40837″]

Facebook Comments Box

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here