2.2 C
New York
Wednesday, December 8, 2021

সরকার দেশব্যাপী অরাজকতা সৃষ্টি করেছে: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার দেশব্যাপী অরাজকতা সৃষ্টি করে উল্টো বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের নেতাকর্মীদের নামে মামলা দায়ের ও গ্রেফতার শুরু করেছে। এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করে গণতন্ত্র ফিরিয়ে না আনা পর্যন্ত এদেশের মানুষের মুক্তি আসবে না। বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু’র বিরুদ্ধে বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ বুধবার (২০ অক্টোবর) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ কথা বলেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ‘জনগণের ঘাড়ে জোর করে চেপে বসা বর্তমান অবৈধ শাসকগোষ্ঠী সারাদেশে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের মনুষ্যত্বহীন যে সংস্কৃতি প্রতিষ্ঠা করেছে তাতে এটি নিশ্চিত করে বলা যায়-আওয়ামী লীগ দেশের প্রভু হয়ে থাকতে চায়। বিএনপির এই নেতা বলেন, সরকার দেশকে বিরোধী দলশূণ্য করতে বেপরোয়া অমানবিকতায় মেতে উঠেছে। গণতন্ত্রের অস্তিত্বকে নিশ্চিহ্ন করে দাম্ভিকতা ও মিথ্যার বেসাতির মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করার পাশাপাশি বিএনপি’র সকল পর্যায়ের নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা দায়ের, পাইকারী হারে গ্রেফতার ও রিমান্ডে নির্যাতন চালিয়ে দেশটাকে এখন নরকে পরিণত করেছে সরকার।

বিএনপি মহাসচিব বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, আইনের শাসন-মানুষের বাক-ব্যক্তিস্বাধীনতা, মানবিক মর্যাদা ধুলোয় লুটিয়ে দিয়ে একদলীয় রাজত্বের মহাসুখে দিনযাপন করছে সরকার। যে কারণে মানুষের দুঃখ-দুর্দশা তারা উপলব্ধি করতে পারছে না। বরং তাদের অপকর্ম ঢাকতে তারা দেশব্যাপী অরাজকতা সৃষ্টি করে উল্টো বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের নেতাকর্মীদের নামে মামলা দায়ের ও গ্রেফতার শুরু করেছে। এরই ধারাবাহিকতায় বিএনপি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও সাবেক সাংসদ বরকত উল্লাহ বুলু’র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। বিএনপি মহাসচিব, এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করে গণতন্ত্র ফিরিয়ে না আনা পর্যন্ত এদেশের মানুষের মুক্তি আসবে না। মির্জা ফখরুল বলেন, আমি অবিলম্বে বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু’র বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles