4.2 C
New York
Wednesday, December 8, 2021

শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে: কেন এই কথা বললেন বাঙালি তরুণী ??

ইনস্টাগ্রামের এক পোষ্টে এক বাঙালি তরুণীর জবানবন্দি। যার প্রথম লাইন, ‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’

এমনকী করলেন শাহরুখ যে তাঁর জন্য এক তরুণীর জীবন হল নষ্ট ! আর এতদিন চুপ করে থাকার পর তরুণী আর না পেরে করে দিলেন ট্যুইট ! বলিউড বাদশাহ শাহরুখ খানকে দায়ী করে শুরু করা এই পোস্টটি এখন ভাইরাল। অনেকেই শেয়ার করেছেন। পোস্টের তলায় কমেন্টও করেছেন।

এইটুকু শুনে হয়তো নতুন কোনো বিতর্কের ইঙ্গিত মনে হতে পারে। আসলে বিষয়টি বিতর্কের কিছু না। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক৷

বলিউডে রোম্যান্স কিং নামেই জনপ্রিয় শাহরুখ খান ৷ ‘হ্যারি মেট সেজল’-এর শ্যুটিংয়ের সময় অনুষ্কা শর্মা একবার বলেছিলেন, শাহরুখ এমনই এক রোমান্টিক মানুষ, যে গাছের সঙ্গেও প্রেম করতে পারেন৷ তরুণীর এই অভিযোগ শাহরুখের প্রেমকে নিয়েই! আর শাহরুখের এই প্রেমিক ইমেজকেই দোষ দিচ্ছেন তিনি৷

দীর্ঘ দিনের প্রেম সফল করতে চাচি-ভাতিজার কান্ড!

শাহরুখ কীভাবে তার জীবনকে নষ্ট করেছেন তার ব্যাখ্যা করেছেন ওই তরুণী। পোস্টের প্রথম লাইনে বিতর্কের গন্ধ থাকলেও লেখাটি পড়তে শুরু করলেই বুঝতে অসুবিধা হয় না। আসলে একেবারে অন্য অর্থে লেখার শুরুর বাক্যটি লিখেছেন ওই তরুণী।

ওই তরুণী তার পোস্টে বলতে চেয়েছেন, ছোটবেলা থেকে শাহরুখের সিনেমা দেখে তিনি ও তার প্রজন্মের কাছে প্রেমের যে চেহারা ফুটে উঠেছে মনের মধ্যে, তা মোটেই আসল চেহারা নয়।

তরুণী লিখেছেন, ‘ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম কোনও নিখুঁত মানুষের কাছ থেকে নিখুঁত প্রেম-প্রস্তাব পাব। আবহে বেজে উঠবে বেহালার সুর, সে ধীরে ধীরে কাছে আসবে। হাওয়ায় আমার চুল এলোমেলো হয়ে যাবে। সে হাঁটু গেড়ে বসে আমার হাতে আংটি পরিয়ে দেবে।’

তারপরই তিনি লিখেছেন, ‘কিন্তু এমনটা কখনোই ঘটে না।’ বাঙালি ওই তরুণীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছে এক পাঞ্জাবি ব্যবসায়ীর। দুই পরিবার থেকেই ওই বিয়ের সম্পর্ক ঠিক করেছে।

ওই তরুণী নিজেই পরিকল্পনা করেন চলচ্চিত্রের স্টাইলে বিয়ের প্রস্তাবের। শেষ পর্যন্ত ব্রুনো মার্সের ‘ম্যারি মি’ গানের আবহ ডিজেকে দিয়ে বাজিয়ে নিজেই হাঁটু মুড়ে প্রপোজ করে হবু বরকে চমকে দেন তিনি।

গোটা ঘটনায় হকচকিয়ে গিয়ে তরুণীর প্রেমিক তাকে জড়িয়ে ধরে তার কানে ফিসফিস করে বলেন, ‘আশা করি, আমাদের ছেলেমেয়েরা এতটা ফিলমি হবে না।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পোস্টটি।

কয়েকজন শাহরুখভক্ত ব্যাপারটায় ক্ষুণ্ণ হলেও অধিকাংশই মজা পেয়েছেন পোস্টটি পড়ে।

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles