19.1 C
New York
Thursday, October 21, 2021

লাঠি দিয়ে ছেলের বাবাকে মারতে গেলেন নুসরাত!

যশ দাশগুপ্ত আর নুসরত জাহান-র সম্পর্ক যত দিন যাচ্ছে, ততই যেন নতুন নতুন রং নিচ্ছে। সোমবার (১১ অক্টোবর) যশকে নিয়ে কলকাতার বেশকিছু পূজা মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন এই তারকা। সে সময়কার তাদের একটি ভিডিও সামাজিক মাধ্যমে সবার নজর কেড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, যশের সঙ্গে ঢাক বাজানোর সময় হঠাৎ লাঠি দিয়ে ছেলের বাবাকে মারতে যাচ্ছেন নুসরাত! এতে চমকে ওঠেন যশ। তারপর যশের গা ঘেঁষে দাঁড়িয়ে হাসি-ঠাট্টার মধ্যে দিয়ে পূজা উপভোগ করতে থাকেন তারা।

যশ-নুসরাতের খুনসুটির এই ভিডিও প্রকাশ পাওয়ার পর অবশ্য নুসরাতকে ঘিরে কটাক্ষ করেছেন অনেকে। ধর্মের কারণে বারবার সমালোচিত হয়েছেন এই নায়িকা। তার ওপর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রথম থেকেই একটা ধোঁয়াশা তৈরি করে রেখেছিলেন। যদিও ছেলের জন্মের পর যশকেই বাবা হিসেবে জানিয়েছেন তিনি।

এর আগে গত (১০ অক্টোবর) গভীর রাতে একটি কেকের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন নুসরাত। যেখানে দেখা গেল, কেকের ওপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এগুলো যে চিত্রনায়ক যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলো সেটা বোঝাই যায়। কিন্তু নিচের একটি লেখা থেকেই পাওয়া গেল নতুন তথ্য। লেখা- ‘হাজব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। সঙ্গে লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্য হয়েছিল। কারণ তার জন্মসনদে পিতা হিসেবে রয়েছে যশের নাম। কিন্তু কেকে ‘স্বামী’ লেখা দেখেই যেন পরিষ্কার হয়ে গেল, যশই তার বর্তমান স্বামী। গত বছর শেষে তাদের দু’জনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। কিন্তু ঠিক স্বীকার করেননি অভিনেত্রী।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

শারীরিক মিলন প্রতিদিন করলে কি হয়? জেনে নিন
Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box