15.1 C
New York
Monday, October 25, 2021

যৌনতায় নতুনত্ব আনতে গিয়ে ভয়ঙ্কর অবস্থা দম্পতির!

দাম্পত্য জীবন উপভোগের জন্য যৌনতায় নতুনত্ব আনতে বিশেষজ্ঞরা পরামর্শ দিয়ে থাকেন। তবে না জেনেই পরীক্ষা-নিরীক্ষা মারাত্মক বিপদ ডেকে আনতে পারে- সেটি ভালোভাবেই বোঝে গেছেন মার্কিন দম্পতি টম ও তাঁর স্ত্রী জ্যানিস মরিসন।

কী সেই মারাত্মক বিপদ? স্ত্রীর যৌনাঙ্গে সম্পূর্ণ মাথাটিই আটকে গেল টমের। শুনতে অবাক লাগলেও এ খবর সত্যি। রাত দশটা নাগাদ যখন আলাবামার ফোন অপারেটর সামান্থা ইরভিংয়ের কাছে জ্যানিসের ফোনটি আসে প্রথমে তিনিও বিশ্বাস করেননি। ভেবেছিলেন কোনও বকাটে তরুণী মজা করছে হয়তো। তাও নিজের কর্তব্য পালন করেন সামান্থা।

ঘটনাস্থলে একটি অ্যাম্বুল্যান্স পাঠিয়ে দেন তিনি। স্বাস্থ্যকর্মী বিল অস্টিন যখন ঘটনাস্থলে অ্যাম্বুল্যান্স নিয়ে পৌঁছন, পরিস্থিতি দেখে হতবাক হয়ে যান তিনিও। জ্যানিস বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। আর তার যৌনাঙ্গে ফেঁসে ছিল টমের মাথা। রক্তে ভেসে যাচ্ছিল গোটা বিছানাটা। ওই ভাবেই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে চিকিৎসকরা আলাদা করেন দু’জনকে। জ্যানিসের যৌনাঙ্গ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। টমের আঘাত সামান্যই। কিছু আঁচড় লেগেছে মাত্র। এমন ঘটনা আমেরিকায় নতুন নয়। অস্বাভাবিকভাবে যৌন সম্পর্ক স্থাপন করতে গিয়ে এভাবেই বিপদে পড়েন মার্কিন মুলুকের হাজার হাজার বাসিন্দা।

ডেকান ক্রনিকাল , দ্য এশিয়ান এইজ

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box