-4.5 C
New York
Thursday, January 27, 2022

যে কারণে বিয়ের আগে বারবার ক্লিনিকে যাচ্ছেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফকে দু’দিন আগেই মুম্বাইয়ের একটি ক্লিনিকে যেতে দেখা গিয়েছিল। রোববার দুপুরে ফের সেই ক্লিনিকেই তাকে যেতে দেখা গেলো। এখন নেটিজেনদের অনেকেই জল্পনা শুরু করেছেন, বিয়ের আগে ক্যাটরিনা কেনো বারবার ক্লিনিকে যাচ্ছেন? পরে অবশ্য তার কারণটাও জানা গেছে।

বলিউডের আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল গত শুক্রবার কাগজে-কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছেন। ভারতের ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে এই যুগল বিয়ে করেছেন বলে জানানো হয়েছে। তারপরে রাজস্থানের বিলাসবহুল হোটেলে ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সাড়ম্বরে বিয়ে হবে বলে জানা গিয়েছে। রাজস্থানের সওয়াই মাধোপুর জেলাশাসকের এক চিঠি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেই চিঠিতে ‘ভিক্যাট’-এর বিয়ের জন্য বিশেষ বৈঠকের আয়োজন করা হয়েছিল বলে দাবি করা হয়েছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করেছে, ক্লিনিকে গিয়ে কিছু নিয়মমাফিক পরীক্ষা করিয়েছেন ক্যাট। পাশাপাশি নিয়মিত জিম করছেন। আর একটি ফিজিও ক্লিনিকেও যাচ্ছেন। অসুস্থতা নয়, ফিটনেস নিয়ে অধিক সচেতনতার জন্যই ক্যাটরিনাকে বারবার ক্লিনিকে যেতে দেখা যাচ্ছে বলে জানানো হয়।

আনন্দবাজার জানায়, ভিকি ক্যাটের বিয়েতে ফোন ব্যবহার করা যাবে না। ছবি তোলা যাবে না। বিয়েবাড়ি থেকে বাইরের কারও সাথে যোগাযোগ করা যাবে না। গোপন কোড না জানলে বিয়েতে যাওয়া যাবে না। আমন্ত্রিতদের জন্য এমনই বেশ কিছু বিধিনিষেধ তৈরি হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়েতে। এই খবর শুনে সাড়া পড়ে গিয়েছে নেটমাধ্যমে। টুইটার ব্যবহারকারীরা দুই তারকার বিয়ে ঠাট্টা-মশকরায় মেতেছেন। কেউ লিখছেন, ভিকি-ক্যাটরিনার বিয়েতে ঢুকতে গেলে কঠিন অঙ্ক সমাধান করতে হবে। কেউ আবার লিখছেন, এ তো বিয়ে নয়! মিশন ইম্পসিবল যেন। কেউ আবার এই দুই তারকার সমালোচনাও করছেন।সূত্র-আনন্দবাজার।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles