15.1 C
New York
Monday, October 25, 2021

যত লম্বা সহবাস-তত বাড়বে নারীর সৌন্দর্য্য!

মহিলাদের ভালোবাসা প্রকাশের এক গুরুত্বপূর্ণ দিক শারীরিক মিলন। আবার শারীরিক প্রয়োজনীয়তার বহিঃপ্রকাশ সেক্স্যুয়াল অ্যাক্টিভিটি। কিন্তু আপনি জানেন কি শারীরিক চাহিদা বা ভালোবাসা প্রকাশের দিক ছাড়াও —শারীরিক মিলন নারীর সৌন্দর্য্য বাড়ায় ! ত্বক ভালো থাকে। শারীরিক মিলনের সময় সারা শরীরে একপ্রকার ম্যাসাজ চলে তার দ্বারা রিল্যাক্সেশনের ফলে শরীরে কোন প্রকার দাগ থাকে না বা তা ধীরে ধীরে লুপ্ত হতে থাকে।

মহিলাদের ভালোবাসা প্রকাশের এক গুরুত্বপূর্ণ দিক শারীরিক মিলন। আবার শারীরিক

সৌন্দর্য্য বাড়ে : শারীরিক মিলন কালে হরমোন নিঃসরনের ফলে রক্তপ্রবাহের মাত্রা বেড়ে যাওয়াতে তার প্রভাব পড়ে ত্বকের ওপরে। তার ফলে সৌন্দর্য্য বেড়ে ওঠে। আপনার সারা শরীরের মাদকতা আপনার মধ্যে গ্লো আনে। শারীরিক মিলন কালে মহিলাদের শরীর থেকে এস্ট্রোজেন হরমোন নিংসৃত হতে থাকে, যার দ্বারা তাদের চুল এবং ত্বক আকর্ষনীয় হয়ে ওঠে।

পিরিয়ডের সময় ব্যাথা কম হয় : যে সব মহিলাদের সেক্স্যুয়াল লাইফ খুব ভালো হয় তাদের পিরিয়ডের ক্ষেত্রে সমস্যা কম হয়। সাধারণতঃ পিরিয়ডের সময় মহিলাদের খুব বেশী ব্যাথা হয়। যাদের সেক্স্যুয়াল লাইফে কোন প্রকার অসুবিধা থাকে না তাদের এই সময়ে ব্যাথার অনুভুতি কম হয়। আর শরীরিক মিলনের দিক ঠিক থাকলে পিরিয়ডের আগে মহিলাদের মধ্যে অনেক সময় যে সমস্যা দেখা যায় তাও থাকে না।

মানসিক অশান্তি থেকে মুক্তি : মানসিক প্রশান্তি আনার দিক থেকে নিয়মিত শারীরিক মিলনের অভ্যাস সবথেকে ভালো। কারণ শারীরিক মিলনের ফলে মন খুশি থাকে ফলে মানসিক অশান্তি কম হয়।

গণধর্ষণ যেন থামছেই না টাঙ্গাইলে – এবার স্কুল ছাত্রীকে পালাক্রমে…

ওজন কমে : শারীরিক মিলনের ফলে প্রচুর পরিমান ক্যালোরি কম হয় তার ফলে ওজন কম হয়। নিয়মিত ভাবে শারীরিক মিলনের ফলে পেটের স্থূলতা কম হয়, আর মাংসপেশীতে জড়তা কম দেখা যায়।

কাজ করার ক্ষমতা বাড়ে : শারীরিক মিলনের সময় হরমোন নিঃসরণ হয় তাই মন শান্ত থাকে আর নিরন্তর কাজের ক্ষমতা বাড়তে থাকে। নিয়মিত ভাবে শারীরিক মিলনের ফলে যৌবন অনেক দিন পর্যন্ত থাকে। এর দ্বারা সারাদিনের ক্লান্তি থেকে এবং নানা রোগের হাত থেকে মুক্তি পাওয়া যায়।

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box