2.2 C
New York
Wednesday, December 8, 2021

মালাইকা আমাকে আনন্দে রাখে : অর্জুন কাপুর

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার প্রেমের কথা আর গোপন নেই। বহুদিন হলো বিষয়টি প্রকাশ্যে। তবে আর লুকোচুরি কেন! সদ্য কাকা অনিল কাপুরের দীপাবলি পার্টিতে মালাইকাকে সঙ্গে নিয়েই হাজির হয়েছিলেন অর্জুন। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে যুগল ছবিও তুলেছেন তারা। সেই দীপাবলি পার্টি থেকেই এবার পছন্দের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করলেন অর্জুন।

গোলাপি শাড়িতে উজ্জ্বল মালাইকা। পাশে কালো কুর্তায় অর্জুন। দুজনেই হাসছেন। এমনই একটি ছবি শেয়ার করেছেন অর্জুন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন আমার বোকা বোকা কথা শুনে ও হাসে। ও আমাকে আনন্দে রাখে’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকার সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুলেছিলেন অর্জুন। তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনও প্রকাশ্যে খুব একটা কথা বলি না। কারণ আমার মনে হয়, সঙ্গীকে সম্মান করা উচিত। এখানে একটা অতীত রয়েছে। আমি এমন দেখেছি, ব্যক্তি জীবন জনসমক্ষে আসার পর তা আর খুব একটা ভালো থাকেনি। শিশুদের ওপরও প্রভাব পড়ে। সেজন্য একটা বাউন্ডারি রাখার চেষ্টা করি আমি। মালাইকা যেটাতে স্বাচ্ছন্দবোধ করে সেটা করার চেষ্টা করি। আর আমার কেরিয়ার তো ব্যক্তি সম্পর্কের ওপর নির্ভরশীল নয়। ফলে সময় দিচ্ছি আমরা। স্পেস দিচ্ছি। আর সম্মানের সঙ্গে একটা বাউন্ডারি তৈরি করে রাখার চেষ্টা করি।’

শোনা যায়, অর্জুনের প্রেমে পড়ার পরই আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য থেকে বেরিয়ে আসেন মালাইকা। তাদের টিনএজার ছেলেও রয়েছে। এ সম্পর্ক নিয়ে ঘনিষ্ঠ বৃত্তের বাইরে একেবারেই আলোচনা করতে চান না অর্জুন এবং মালাইকা। তাদের বিয়ের পরিকল্পনা নিয়ে আগেই প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। তখন অর্জুন স্পষ্ট জানিয়েছিলেন, বিয়ে করলে লুকিয়ে রাখবেন না তিনি।

মালাইকার কাছাকাছি থাকবেন বলে বান্দ্রায় কয়েক মাস আগে নতুন ফ্ল্যাট কিনেছেন অর্জুন। বান্দ্রার যে এলাকায় অর্জুন নতুন ফ্ল্যাট কিনেছেন, সেখানে শুধু মালাইকা নন, আরও অনেক বলিউড তারকার ঠিকানা। শোনা যায়, শাহরুখ খান, সালমান খান, কারিনা কাপুর খান, রণবীর কাপুরের মতো তারকারা নাকি ওই এলাকাতেই থাকেন। সমুদ্রমুখী ওই এলাকার ফ্ল্যাটের মূল্য যে নেহাত কম হবে না, তা অনুমান করা যায়। অর্জুনের নতুন ফ্ল্যাটের দাম কত? সূত্রের খবর, অর্জুনের ফ্ল্যাটে চারটি বড় ঘর রয়েছে। ২৬তলার এ ফ্ল্যাট থেকে সমুদ্র দেখা যায়। আনুমানিক ২০-২৩ কোটি টাকা খরচ করে নাকি নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেতা। যদিও নতুন ফ্ল্যাটের বিষয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি অর্জুন। সূত্র: টিভি৯বাংলা।

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles