15.1 C
New York
Monday, October 25, 2021

মাত্র ৫ সেকেন্ডে খতম ৮ জঙ্গি! (ভিডিও)

কাশ্মীরে অপারেশন অল আউট অভিযানে খতম হয়েছে কুখ্যাত চার জঙ্গি। শুক্রবার (২২ জুন) সকাল থেকে দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে সেনা বাহিনী এ অভিযান পরিচালনা করেন। ভারতে অস্ত্র বিরতি উঠতেই এ অভিযানে নামে ভারতীয় সেনারা। আর তাতেই কুখ্যাত এ চার জঙ্গিকে খতম করতে সক্ষম হয় তারা।

ইতিমধ্যেই অপারেশন অল আউট অভিযানের সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর তাতেই দেখা যায় কিভাবে ধ্বংস করা হয় ৮ জঙ্গি সহ বাড়িটিকে। মাত্র ৫ সেকেন্টে সময় লাগে মিসাইল রেডি করা থেকে তা ছুঁড়ে বাড়িটিকে ধ্বংস করতে। আর মুহূর্তে খতম হয়ে যায় বাড়িতে লুকিয়ে থাকা ৪ জঙ্গি।

ভারতীয় সেনারা দাবি করে কুপওয়ারার এলাকার একটি বাড়িতে লুকিয়ে আছে ৮ জঙ্গি। প্রথমে সেনারা গুলি করে উড়িয়ে দেয়ার সিদ্ধান্ত নিলেও পরে সে সিদ্ধান্ত থেকে ফিরে আসে। অবশেষে বাড়িটিকে লক্ষ করে মিসাইল ছোড়ে। আর তাতেই বাড়িতে লুকিয়ে থাকা ৮ জঙ্গি সহ বাড়িটি ধ্বংস হয়ে যায়।

ইসলামিক স্টেটের জম্মু-কাশ্মীর শাখার নেতা দাউদ সালাফি সহ আরও তিন জঙ্গি এ অভিযানে মারা যায়৷ তারা হল মাজিদ মানজুর, আসরফ ইটু ও আদিল হাসান৷ সকাল থেকে টানা গুলির লড়াই চলছিল৷ জম্মু-কাশ্মীর রাজ্য পুলিশের ডিজি এসপি বেদ নিহতদের পরিচয় জানান।

 

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box