19.1 C
New York
Thursday, October 21, 2021

বিয়ের দিন প্রেমিকার বাড়িতে যুবকের বিষপান

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের দিন প্রেমিকার বাড়িতে গিয়ে বিষ পান করেছে আহসান মিয়া (২৩) নামে এক প্রেমিক। আহসান উপজেলার বড়জোড়া গ্রামের মো.হাসিম ভুইয়ার ছেলে। রবিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার মালিয়াটি গ্রামে ঘটনাটি ঘটেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া।

স্থানীয় সূত্র জানায়, আহাদ মিয়ার সাথে একই উপজেলার এক তরুণীর সাথে প্রেমের সংম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তরুণীর পরিবার জানতে পেরে আহসানকে সতর্ক করে।

তারপরেও চলতে থাকে তাদের প্রেম। এই অবস্থায় আহসানের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখান করে তরুণীর পরিবার।

এরই মাঝে ওই তরুণীর বিয়ে ঠিক করে তার পরিবার। সেই মোতাবেক ররিবার বিয়ের দিন ধার্য করা হয় এবং চলে বিয়ের আয়োজন। এরই মাঝে প্রেমিক আহসান জানতে পারে প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে।

এমন খবর পেয়ে দুপুরে আহসান বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকার বাড়িতে গিয়ে বিয়ের আয়োজন চলা অবস্থায় বিষ পান করে। পরে তাৎক্ষণিক তরুণীর পরিবারের লোকজন আহসানকে তার ফুফাতো বোনের বাড়ির সামনে রাস্তায় ফেলে রেখে চলে আসে। আহসানের এমন অবস্থা দেখে তার বোন আহসানের বাড়িতে খবর দেয়।

পরে পরিবারের লোকজন আহসানকে দ্রুত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদিকে বিয়ে বাড়িতে এমন অবস্থা তৈরী হলে তরুণীর পরিবার সন্ধ্যার পর বিয়ে সম্পন্ন করে বরের হাতে তুলে দেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত জহিরুল ইসলাম মুন্না বলেন, তাদের সম্পর্ক মেনে না নিয়ে একই গ্রামের মো. আবু তাহেরের ছেলে মো. ইসমাঈল হোসেনের সাথে বিয়ের আয়োজন করে মেয়েটির পরিবার। খবর পেয়ে রবিবার দুপুরে প্রেমিকার বাড়িতে বিয়ের আয়োজন চলা অবস্থায় বিষপান করে আহসান।

তিনি আরও জানান, আহসান বর্তমানে হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

শারীরিক মিলন প্রতিদিন করলে কি হয়? জেনে নিন
Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box