2.2 C
New York
Wednesday, December 8, 2021

বিআরটিসি বাসের ধাক্কায় ৩ শিক্ষার্থী নিহত

চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে কচুয়া উপজেলার কড়ইয়া এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় বিআরটিসি বাসের ধাক্কায় তিনজন শিক্ষার্থী নিহত ও আহত হয়েছেন দুজন। নিহতরা হলেন- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের স্নাতকোত্তর শ্রেণির ছাত্রী ঊর্মি মজুমদার ও মো. রিফাত হোসেন এবং চাঁদপুর সরকারি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি মহিউদ্দিন জানান, বাসটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। মরদেহ তিনটি থানায় রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে ঢাকাগামী বিআরটিসি বাস হাজীগঞ্জগামী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রিফাত ও সাদ্দামের মৃত্যু হয়। আহত অবস্থায় ঊর্মি, মো. ইব্রাহীম ও মনির হোসেনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে ঊর্মির মৃত্যু হয়। ইব্রাহীম ও মনিরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের মধ্যে মনির ওই অটোরিকশার চালক ও বাকিরা এর যাত্রী ছিলেন।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles