2.2 C
New York
Wednesday, December 8, 2021

প্রায় ৫২ কোটি টাকার মালিক, শাহরুখের ম্যানেজার পূজার কাজ কি

বলিউড বাদশাহ শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। এই নারী বছরে যেই পরিমাণ অর্থ আয় করেন, অনেক ব্যবসায়ীও এত টাকা রোজগার করতে পারেন না। একটি সূত্রে জানা যায়, পূজার সম্পত্তির পরিমাণ ৪৫ কোটি রুপিরও বেশি! যেটা বাংলাদেশী মুদ্রায় ৫২ কোটি টাকারও বেশি। যদিও এই সম্পূর্ণ অর্থ বেতন হিসেবে শাহরুখের কাছ থেকে পেয়েছেন কিনা, তা নিশ্চিত জানা যায়নি। কেননা পূজার স্বামীর গয়নার ব্যবসা রয়েছে। সেখানেও তিনি যুক্ত রয়েছেন। ওই খাত থেকেও তার আয় থাকতে পারে।

শাহরুখের ছেলে আরিয়ান মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর পূজার নামটি বারবার উঠে এসেছে আলোচনায়। প্রতি শুনানিতে আদালতে হাজির হওয়া, সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে শাহরুখকে জানানো, এসবের সুবাদে চর্চায় ছিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, শাহরুখ তার এই ম্যানেজারের ওপর অনেক বেশি ভরসা করেন। ২০১২ সাল থেকেই পূজা তার ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। কিং খানের যাবতীয় কাজের দেখভাল করেন এই নারী। শাহরুখের স্পোর্টস টিম কলকাতা নাইট রাইডার্স-এরও যাবতীয় বিষয় তার নখদর্পণে থাকে। দেশে কিংবা বিদেশে, অভিনেতা যেখানেই যান না কেন, পূজা থাকেন তার সঙ্গে।

পূজা দাদলানির জন্ম ১৯৮৩ সালের ২ নভেম্বর মুম্বাইয়ে। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিকস থেকে স্নাতক শেষে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন তিনি। শাহরুখের ম্যানেজার হওয়ার পর অন্য কোনো তারকার সঙ্গে কাজ করার কথা চিন্তাই করেননি পূজা। শাহরুখের মাথায়ও কখনো তাকে বাদ দেয়ার চিন্তা আসেনি। কেননা পেশাগত কাজের বাইরে তারা পারিবারিকভাবেও বেশ ঘনিষ্ঠ হয়ে গেছেন।

শাহরুখের পরিবারের সঙ্গে পূজার সখ্য দারুণ। আবার পূজার পরিবারের খোঁজ-খবরও রাখেন কিং খান। পূজার প্রতি জন্মদিনে দামি দামি উপহার দেন শাহরুখ। মজার ব্যাপার হলো, শাহরুখ ও পূজার জন্মদিনও একই!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles