-4.5 C
New York
Thursday, January 27, 2022

পোশাক উৎপাদন কম হওয়ায় সুপারভাইজারের অন্ডকোষে আঘাত!

ঢাকার সাভারে একটি পোশাক কারখানায় প্রডাকশন উৎপাদন কম হওয়ায় বাকবিতন্ডায় ক্ষিপ্ত হয়ে সুপারভাইজারের অন্ডকোষে সুতার কোন দিয়ে আঘাত করে আহত করেছে ফ্লোর ইনচার্জ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালের দিকে সাভার থানা স্ট্যান্ড সংলগ্ন পাকিজা নীট কম্পোজিট লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাসপাতালে যাওয়ার আগেই ওই শ্রমিককে হাসপাতাল থেকে সরিয়ে নেয় কারখানা কর্তৃপক্ষ।

আহত শ্রমিকের নাম মোস্তাফিজুর রহমান। তিনি কারখানার ৬ তলায় সুপারভাইজার পদে চাকরি করতেন। প্রডাকশন (উৎপাদন) কম হওয়ায় তাকে মারধর করা হয়েছে বলে জানা যায়।

শ্রমিকদের সাথে কথা বলে জানা যায়,সকালে ৬ তলায় সুপারভাইজার মোস্তাফিজুর কারখানায় আসলে তার উৎপাদন কম হওয়ার কারণ জানতে চান ফ্লোর ইনচার্জ জুয়েল রানা। এসময় দুই জনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে রাগান্বিত হয়ে ফ্লোর ইনচার্জ জুয়েল সুপারভাইজার মোস্তাফিজুর রহমানকে সুতার কোন দিয়ে তার অন্ডকোষে আঘাত করেন। সাথে সাথেই মোস্তাফিজ ফ্লোরে পরে যায়। পরে তাকে রোজ ক্লিনিকে ভর্তি করা হয়। তবে রোজ ক্লিনিকে যাওয়ার আগেই ওই শ্রমিককে সরিয়ে নেয় ঐ কারখানা কর্তৃপক্ষ।

এব্যাপারে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সাভার-আশুলিয়া-ধামরাই আঞ্চলিক কমিটির সভাপতি শাহ-আলম বিডি২৪ লাইভ কে বলেন, শ্রমিককে মারধর করার নিয়ম কোন কারখানায় নেই। তবে কারখানায় মারধরের ঘটনা প্রতিনিয়ত ঘটছে। যা অত্যন্ত দুঃখজনক। এমন ঘটনার পুনরাবৃত্তি যে না হয় সে ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাই।

এবিষয়ে কারখানার অ্যাডমিন ম্যানেজার মোস্তাকিম বিডি২৪ লাইভ কে জানান, কারখানায় অনাকাঙ্ক্ষিতভাবে ওই শ্রমিক অন্ডকোষে আঘাত পেয়েছে। তাকে আমরা হাসপাতালে পাঠিয়েছি। পাশাপাশি অভিযুক্ত ফ্লোর ইনচার্জকে আমরা চাকরিচ্যুত করেছি। আমাদের প্রতিষ্ঠানে গায়ে হাত তোলার কোন নিয়ম নাই। যেই গায়ে হাত তুলবে তার বিরুদ্ধে প্রতিষ্ঠান জিরো টলারেন্স।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles