28.7 C
New York
Thursday, August 11, 2022

পুরুষাঙ্গ কেটে ফেলা এসআই’র অবস্থা সংকটাপন্ন, ঢাকায় স্থানান্তর

রাজশাহীতে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় এসআই ইফতেখার আল-আমিনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জরুরী বিভাগ থেকে প্রথমে তাকে দুই নম্বর ওয়ার্ডে দেওয়া হয়েছিল। সন্ধ্যায় তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেওয়া হয়। তবে অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে রাজশাহী থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এদিকে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলায় স্ত্রী রুপসী দেওয়ানকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

রামেক হাসপাতালের ২নং ওয়ার্ডে কর্মরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, এসআই ইফতেখারের পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আর এ জন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থা ভালো বর্তমানে নয়। তাই তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়। যে কারণে রাত ৮টার দিকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় হাসপাতালের অ্যাম্বুলেন্স।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জেরে তাঁর স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে তাঁর পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। সেখান থেকে তাকে নেয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে নেয়া হয় অপারেশন থিয়েটারে। ওসি আরও বলেন, রুপসী দেওয়ান স্বামীর পুরুষাঙ্গ কেটে নেয়ার কথা স্বীকার করেছেন এবং বাসার ময়লার ঝুড়ি থেকে সেটি তিনি বেরও করে দেন। রুপসীর দাবি, তাঁর স্বামীর একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে। সেই ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। ওসি নিবারণ চন্দ্র বর্মণ আরও বলেন, রুপসীকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। প্রচলিত আইনেই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles