14.7 C
New York
Tuesday, October 26, 2021

পরিবারে অভাব ঘোচাতেই ডিজে পার্টিতে নাচবেন মিম

আমি নেতা হবো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মীম। উত্তম আকাশ পরিচালিত ছবিটিতে গল্পের প্রয়োজনে মিমকে একটি আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে।

পরিবারে অভাব ঘোচাতেই মিম ডিজে পার্টিতে নাচ করে। শাকিব খানের সঙ্গে পার্টিতে মিমের দেখা হয়। আশপাশের সবাই মিমকে খারাপ মেয়ে মনে করে। একসময় শাকিব জানতে পারে মিম খারাপ মেয়ে নয়, সে অনেক ভালো একজন ডান্সার।’

আমি ছবিটিতে সমাজের কিছু বিষয় তুলে ধরতে চাই। ছবিতে কিছু সামাজিক বার্তা আছে। ডিজে পার্টিতে যারা নাচ করেন, আমাদের সমাজের মানুষ তাদের খারাপ মনে করে। আসলে তা নয়, অনেকেই আছেন যারা নিজের প্রয়োজনে বা ভালোবাসা থেকে নাচ করেন।

রোববার কলকাতা থেকে ঢাকায় ফিরবেন শাকিব খান। আগামীকাল মিমের সঙ্গে শুটিংয়ে তার অংশ নেওয়ার কথা রয়েছে। রোববার মিম একাই শুটিংয়ে অংশ দেবেন।

আট বছর আগে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব ও মিম। দীর্ঘদিন পর আবার জুটি বেঁধে অভিনয় করছেন তারা। তাদের জুটি সম্পর্কে উত্তম আকাশ বলেন, ‘ছবিটিতে দর্শক একটি পরিপূর্ণ জুটি পাবেন। তারা অনেক ভালো অভিনয় করেছেন। সুন্দর গল্প পর্দায় ফুটিয়ে তোলার জন্য ভালো শিল্পী ছাড়া সম্ভব নয়। আমি মনে করি, দর্শক ভালো একটি ছবি উপহার পাবে।’

ছবিটিতে শাকিব ও মিম ছাড়াও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন ওমর সানি ও মৌসুমী।

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box