28.7 C
New York
Thursday, August 11, 2022

ন্যাড়া বেলতলায় একবারই যায়: কামরুল ইসলাম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ওয়ান ইলেভেনের সময় তিন মাসের তত্ত্বাবধায়ক সরকার দুই বছর প্রলম্বিত হতে দেখেছি। ব্যবসায়ী, রাজনীতিবিদ সাংবাদিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সহ প্রত্যেককে হেনস্থা করেছে সেই ওয়ান ইলেভেনের সরকার। তত্ত্বাবধায়ক সরকারের নামে একটি জগতদল পাথর আমাদের বুকের উপর চেপে বসেছিল।

ঐ অনির্বাচিত সরকার বাংলাদেশের মানুষ আর দেখতে চায় না, ন্যাড়া বেলতলায় একবারই যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম (এম,পি) বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের নবনির্মিত ইউনিয়ন পরিষদের দ্বিতল ভবন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন নির্বাচন হবে নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন আয়োজন করবে। শেখ হাসিনা সরকার নির্বাচনকালীন সরকার হিসেবে নির্বাচন কমিশনকে সহযোগিতা করবে।এর বাইরে আর যাওয়ার কোন সুযোগ নেই, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নির্বাচনের জিতবেন এমন গ্যারান্টি পেলেই নির্বাচনে অংশগ্রহণ করবেন। তবে সেই গ্যারান্টি জনগণ আপনাদের আর দিবে না।

শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সময় অন্যানের মধ্যে মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সহ-সভাপতি শফিউল আজম খান বারকু,তারানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান, শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজি আরজু মিয়া বেনু সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles