12.6 C
New York
Thursday, May 19, 2022

নাসিরের নখেরও যোগ্যতা রাখেনা ইলিয়াস: সুবাহ

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও ক্রিকেটার নাসিরের ‘সাবেক প্রেমিকা’ মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা গত বছরের ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। এর কয়েকদিন পর সেটা প্রকাশ্যে আনেন। এর পরেই শুরু হয় কাদা-ছোড়াছুড়ি। জানা যায়, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী করিন নাজকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। প্রথম দিকে ইলিয়াস ও সুবাহ দু’জনেই করিনকে দোষারোপ করেন। তবে পরক্ষণে তারা দু’জনেই হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ। ইলিয়াস অভিযোগ তোলেন, সুবাহ তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন। এমনকি বিয়ের পর তার গায়েও নাকি হাত তুলেছেন। অন্যদিকে সুবাহর অভিযোগ, ইলিয়াস তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন। এসব তথ্য তারা দুজনই সংবাদ সম্মেলনে দিয়েছেন।

এদিকে মামলা চলমান অবস্থায় দুবাই উড়াল দিয়েছেন ইলিয়াস। এদিকে ইলিয়াস দুবাই গেলেও চুপ করে নেই সুবাহ। তিনি নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে একটি পোস্ট দেন সুবাহ। ছবি দিয়ে ক্যাপশনে সুবাহ ইলিয়াস-নাসিরের মধ্যে পার্থক্য জানালেন – তা হুবহু তুলে ধরা হলো-

ইলিয়াস আর নাসিরের মধ্যে পার্থক্য কি জানেন?
ইলিয়াস: যে চৌদ্দটা বিয়ে করছে প্রত্যেকটা মেয়ের থেকে টাকা নিয়েছে মেয়েদেরকে নিয়ে বিজনেস করে বিভিন্ন এমপি-মন্ত্রী বিজনেসম্যান এর কাছে মাইয়া মানুষ সাপ্লাই দেয় এককথায় সে একটা দালাল ধান্দাবাজ। যার কাছে বিয়েটাই হলো পুতুল খেলা বিজনেস। এখন সবার কাছে ধরা খাইছে আমি দুইটা মামলা দিয়েছি ওর নামে তাই আমাকে পাবলিকলি গালি গালাজ চরিত্র নিয়ে কথা বলে অথচ নিজের চরিত্রের কোনো ঠিক নাই। আমাকে নিয়ে বাজে কথা বলে সে নিজেকে খুবই বড় ভাবে হাহাহা। মেয়ে মানুষকে সম্মান করে না অথচ বঙ্গবন্ধুর নাম ভাঙ্গায় আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে সারাদিন পোস্ট করে ফেসবুকে আর কাপুরুষের মত পালায় পালায় ঘোরে। আমি যদি কখনো বুঝতে পারতাম বিয়ের আগে ইলিয়াস এত ফালতু থার্ডক্লাস মাইয়া বাজ মাইয়া মানুষের দালাল মারা যাইতাম বিষ খেয়ে তাও কোনদিন ইলিয়াসের মত ফালতু ছেলেকে কবুল পরে বিয়ে করতাম না।
নাসির: অনেক গুলো প্রেম করলেও বিয়ে একটাই করেছে আর যতদূর মনে পড়ে কখনো কোন মেয়ের থেকে টাকা-পয়সা নিয়ে চলে নাই এটলিস্ট নাসির লোভী গোল্ড ডিগার না আমার জানামতে। অনেক খারাপ ছেলে আছে বিয়ের পরে বদলে যায় চোখের সামনে নাসিরের পরিবর্তন দেখেছি সে অনেক বদলে গেছে সংসার নিয়ে ক্যারিয়ার নিয়ে এখন ব্যস্ত। আর মানুষ মাত্রই পরিবর্তনশীল।। আর বিয়ে একটাই করেছে সে মেয়েটা যেমনই হোক তাকে নিয়ে কোর্টকাচারিতে ঘুরছে অথচ তার হাতটা ছেড়ে যায়নি। ছাড়ার জন্য একটা উসিলা ই যথেষ্ট আর ধরে রাখার জন্য ভালোবাসা আর রেস্পেক্ট। নাসিরকে আমি এখন অনেক বেশি রেসপেক্ট করি কারণ সে তার বউকে রেস্পেক্ট করে। ভালো থাকুক ওরা ওদের ভালোবাসা নিয়ে আর নাসিরের নখেরও যোগ্যতা ও ইলিয়াস রাখেনা।

আর সংসার করার ইচ্ছা থাকলে মামলা দিতাম না এটলিস্ট এখন আগের ২/৩ বউয়ের মত ইলিয়াসের পায়ে ধরে বসে থাকতাম আর অন্যায় সহ্য করে। ওর শেষ দেখে ছাড়বো জন্যই মামলা দিয়েছি আরো কিছু করবো বাট ওকে আমি শিক্ষা দিব। নিচে অর রানিং 2 বউয়ের ছবি দেওয়া হল একটা করেন আর একটা নিশাত।

উল্লেখ্য,  সুবাহ আলোচনায় আসেন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কের জেরে। ফেসবুক লাইভে এসে তিনি দাবি করেন, নাসিরের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles