15.1 C
New York
Monday, October 25, 2021

নতুন কৌশলে প্রেমিকাকে কাছে পেতে চাইছেন সিফাত-প্রেমিকাও আসলেন, অতঃপর

আত্মহত্যার হুমকি দিয়ে- প্রেমের বয়স দুই বছর। প্রতিদিন চাইছেন কিন্তু দিচ্ছি দিচ্ছি করে হচ্ছে না। তাই নতুন কৌশলে প্রেমিকাকে কাছে পেতে চাইছেন সিফাত। এবার আত্মহত্যার হুমকি দিয়ে কাছে টেনেছেন প্রেমিকাকে। প্রেমিকাও আসলেন, অতঃপর যা হওয়ার তাই হল।

চাহিদা মিটে যাওয়ার পরে ভুলে গেছেন প্রেমিকাকে। ভুলে গেছেন বিবাহের কথা। তাই আদালতের দারস্থ হলেন প্রেমিকা। আদালতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ এনে প্রতিবেশী সিফাত হোসেনের (২৩) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বরিশালের জেলা জজ আবু শামীম আজাদ বিচারাধীন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষিতা মামলাটি দায়ের করেন। মামলায় অভিযুক্ত সিফাত মেহেন্দীগঞ্জ উপজেলার কাজীরহাট ভোঙ্গা এলাকার জাকির মিয়ার ছেলে।

সিফাতের বিরুদ্ধে অভিযোগে ধর্ষিতা আদালতে বলেন, সিফাতের সাথে তার দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে। গত ২৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার দিকে মুঠো ফোনে আত্মহত্যার হুমকি দিয়ে তাকে পাশের বাড়ি ডেকে নেয়।

লোক দেখার অজুহাত দেখিয়ে কথা বলার জন্য সেই বাড়ির পাক ঘরে নিয়ে যায়। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে জোড় পূর্বক ধর্ষণ করে। ধস্তাধস্তিতে স্থানীয়রা এগিয়ে আসলে সিফাত পালিয়ে যায়।

স্থানীয়রা ধর্ষিতাকে উদ্ধার করে তার মায়ের কাছে নিয়ে যায়। তার মা ও তিনি বিয়ের দাবীতে সিফাতের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। এ ব্যাপারে কাজীর হাট থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি।

এ ধরণের অভিযোগ দায়ের হলে আদালত ধর্ষিতাকে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি হতে আদেশ দেন। একই সাথে শেবামেক এর অধ্যক্ষকে ধর্ষণ সংক্রান্ত ডাক্তারী পরীক্ষা শেষে প্রতিবেদন দাখিলের আদেশ দেন বলে আদালত সূত্র জানায়।

মেয়েদের উচ্চ যৌনাকাঙ্ক্ষা এবং যৌনক্রিয়া নিয়ন্ত্রণ করার জন্যই এই কাজ করা হয়-যৌনাঙ্গ ছেদন

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box