28.7 C
New York
Thursday, August 11, 2022

ছেলের সঙ্গে ছবি, ফের সমালোচনার মুখে শ্রাবন্তী

মা দিবসে ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি আপলোড করেছিলেন। ছেলের সঙ্গে ছবি প্রকাশ্যে আসতেই ফের সমালোচনা শুরু হয়ে যায় শ্রাবন্তীকে নিয়ে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ছবি প্রকাশ্যে আসতেই টলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে নিয়ে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এই ছবি ভাইফোঁটায় আপলোড করলে ভাল হত বলে কেউ কটাক্ষ করতে শুরু করেন শ্রাবন্তীকে, আবার কেউ খোঁচা দিতে শুরু করেন অভিনেত্রীকে। যদিও প্রত্যেকবারের মতো এবারও সমালোচকদের আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী।

রোশন সিংয়ের সঙ্গে বিয়ে চুপিসাড়ে সারার পর সম্প্রতি বিয়ের বেশ কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন শ্রাবন্তী। চুপচাপ বিয়ের অনুষ্ঠান সারার পর সম্প্রতি গায়ে হলুদের বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। যেখানে দেখা যায়, অভিনেত্রীর ঘনিষ্ঠ আত্মীয় এবং পরিবারের লোকেরাই হাজির ছিলেন।

এর আগে, গত (৬ই মে) আমার পৃথিবী’। এবার এমন ক্যাপশন দিয়েই ছবি শেয়ার করলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর ওই ছবিতে তাঁর স্বামী রোশন সিং এবং ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেন শ্রাবন্তী। তাঁর ওই ছবিতেই দেখা যাচ্ছে রোশন সিং এবং ছেলে অভিমন্যুকে। শ্রাবন্তীর ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।

তবে এবারও স্বামী এবং ছেলের ছবি একসঙ্গে শেয়ার করায় নেটিজেনদের একাংশের কুৎসিত আক্রমণের মুখে পড়তে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। ছেলে এবং স্বামীকে নিয়ে যেমন করা হয় কটাক্ষ, তেমনি অভিনেত্রীকেও করা হয় আক্রমণ। তবে এবারও অন্যান্য সময়ের মতো এবারও নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়ে পালটা কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles