15.3 C
New York
Tuesday, October 26, 2021

ছাত্র রাজনীতিকে যারা কলুষিত করছে সেই ছাত্রলীগকে নিষিদ্ধ করতে হবে’

মেধাবী ছাত্র আবরারকে হত্যা করে এই অবৈধ সরকার ছাত্ররাজনীতি বন্ধ করে দিতে চায়- এমন মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, ছাত্র রাজনীতি বন্ধ নয়, ছাত্র রাজনীতিকে যারা কলুষিত করছে ছাত্রলীগের গুন্ডা বাহিনীর নেতৃত্বে যে ছাত্রলীগ চলছে সেই ছাত্রলীগকে নিষিদ্ধ করতে হবে। ছাত্রলীগের দুর্বৃত্তায়ন বন্ধ করতে হবে।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির তিনি এমন মন্তব্য করেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে এই মানববন্ধনের আয়োজন জাতীয়তাবাদী চালক দল।

আমান উল্লাহ বলেন, আজকে আমরা এই মানববন্ধন থেকে শপথ নেব- গণতন্ত্রকে মুক্ত করব, অন্যায়ভাবে কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনব। বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করার মধ্য দিয়ে একটি নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে, সেই নির্বাচনে ইনশাল্লাহ জনগণের সরকার প্রতিষ্ঠা হবে। তিনি বলেন, আজকে গণতন্ত্রের মাকে বন্দি করে রাখা হয়েছে। গণতন্ত্রকে বন্দি করে রাখা হয়েছে। মানবাধিকার ভূলুণ্ঠিত করে গণতান্ত্রিক অধিকার হরণ করা হয়েছে। এমনিভাবে অবৈধ সরকার ভোটবিহীন সরকার রাতের অন্ধকারের সরকার অবৈধভাবে দেশ পরিচালনা করছে। এই অবৈধ সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।

আয়োজক সংগঠনের সভাপতি মো. জসিম উদ্দিন কবিরের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক বি এম শাজাহানের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম, অ্যাডভোকেট রফিক শিকদার, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন, এম জাহাঙ্গীর আলম, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মানিক তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলে করিম সাগর প্রমুখ বক্তব্য দেন।

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box