15.1 C
New York
Monday, October 25, 2021

গুজব নয়, সত্যিই নিজ এলাকার এমপি নির্বাচন করবেন হিরো আলম!

গুজব নয়, সত্যিই নিজ এলাকার এমপি হতে চান হিরো আলম। ইউপি সদস্য নির্বাচন থেকে এবার সংসদ সদস্য পদে নির্বাচন করতে চান হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম।

গত রোববার রাতে সাংবাদিক এম নজরুল ইসলামকে দেয়া এক সাক্ষাৎকারে হিরো আলম বলেন, জনগণের ভালোবাসা ও প্রত্যক্ষ ভোটে আমি এমপি হতে চাই। মনোবল থেকেই আমার উঠে আসা। বগুড়া-৬ সদর আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান তিনি।

বগুড়ার এরুলিয়া বাজার এলাকায় নিজ অফিসে সাক্ষাৎকারে হিরো আলম বলেন, চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার ধাপে ধাপে থাকতে হয় প্রতিভা।

আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশী। বাংলাদেশের প্রথম অভিনেতা (নায়ক) হিসেবে আমি বলিউডে সুযোগ পেয়েছি। এখানে আমিই প্রথম। সত্যিই এটা স্বপ্নেরমত। মিডিয়া আর জনগণের ভালোবাসায় আমার স্বপ্ন পূরণের পথে।

আই লাভ ইউ স্যার

এমপি হতে চান হিরো আলম, গুজব নয় সত্যি ! সাক্ষাৎকারে হিরো আলম বলেন, আমার ভক্তদের কাছে আমি চিরকৃতজ্ঞ। তাদের জন্যই আজ আমি হিরো আলম হতে পেরেছি। প্রতিভা মানুষকে আলোকিত করে। যাদের প্রতিভা আছে, তাদেরকে সুযোগ দিন।

মিডিয়া সহযোগিতা করলেই একটি প্রতিভা বিকাশের সুযোগ পায়। গ্রামাঞ্চলে অনেক প্রতিভা আছে, যারা সুযোগের অভাবে পিছিয়ে পড়েছে। তারাও চেষ্টা করলে আর মিডিয়ার সহযোগিতা পেলে স্বপ্ন পূরণ করতে পারবে বলে আমি বিশ্বাস করি।

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box