28.4 C
New York
Thursday, August 11, 2022

গতিতারকা ও কথিত ওপেনার বলে ক্রিকেটারদের খোঁচা সাকিবের স্ত্রীর

বাংলাদেশ দল ও স্বামী সাকিব আল হাসানের সমসাময়িক পারফরম্যান্স নিয়ে বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে আলোচনার সৃষ্টি করেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। সম্প্রতি তার এক ফেসবুক স্ট্যাটাস নতুন করে আলোচনা ও বিতর্কের সৃষ্টি করেছে ভক্তদের মাঝে।

এমনিতেই টি-টোয়েন্টি বিশ্বকাপে সময়টা ভালো কাটছে না বাংলাদেশ দলের। বাছাইপর্বে স্কটল্যান্ডের বিপক্ষে হারের পর সুপার টুয়েলভ পর্বে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের সঙ্গে হারের পর বিশ্বকাপ সেমিফাইনালের দৌড় থেকে একরকম বাহিরে চলে গেছে টাইগাররা। ক্রিকেটারদের নিয়ে যখন নানা দিক থেকে সমালোচনা তেড়ে আসছে তখনই বাংলাদেশ দলের ক্রিকেটারদের খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে মাঠের বাহিরের উত্তাপ আরো বাড়িয়ে দিলেন সাকিবপত্নী।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শিশির তার তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি অবাক হচ্ছি আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেন জিততে পারিনি যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনি জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে কৌতূহলী মন জানতে চায়? আমি যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টকশো করতাম তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।’

শিশিরের এই পোস্ট ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে গেছে। কোন ক্রিকেটারদের তিনি গতি তারকারা ও কথিত ওপেনার বললেন সেটিই এখন বিতর্কের সৃষ্টি করেছে। উদ্দেশ্যপ্রণোদিত কাউকে হেয় করতেই সাকিবপত্নী শিশিরের এই স্ট্যাটাস কিনা সেই প্রশ্নও ভক্তরা তুলছে।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles