28.7 C
New York
Friday, August 12, 2022

খোলামেলা ব্লাউজ পরে হট পোজ সোহিনীর, মুহূর্তে তুমুল ভাইরাল

সম্প্রতি একটি আইভরি রঙের লেহেঙ্গা এবং ব্যাকলেস ব্লাউজে একটি লুক শেয়ার করেছেন সোহিনী সরকার। অসাধারণ দেখতে লাগছে অভিনেত্রীকে। প্রত্যেকটি পোজেই উপচে পড়ছে হটনেস। দেখতে ভালো লাগছে তাঁকে।

সোহনী

বৃষ্টিভেজা রাধিকাকে দেখে কত সুন্দর লাগে বলুন তো! সোহিনী সরকারেরএই লুকটি দেখে সেই কথাই মনে হল। বৃষ্টি পড়ছে রিমঝিম, সেই বর্ষায় গা এলিয়ে ঘুরে বেড়াচ্ছেন রাধিকা। তিনি পরেছেন, একটি আইভরি রঙের লহেঙ্গা এবং তার সঙ্গে কনট্রাস্ট রেখে পরেছেন একটি কালো চোলি। এই সেটে অসাধারণ দেখতে লাগছে অভিনেত্রী সোহিনী সরকারকে।

এই লুকে তাঁর প্রত্যেক পোজই অসাধারণ। আর সেই কথা অস্বীকার করার কোনও জায়গা নেই। চলুন দেখে নেওয়া যাক সোহিনীর এই লুকের প্রত্যেক ছবি, সঙ্গে নোট করতে ভুলবেন না অভিনেত্রীর ফ্যাশন টিপস… সিলভার রেপ্লিকার জুয়েলারিতে তিনি যেভাবে নিজেকে সাজিয়েছেন। দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে।

সোহিনী সরকার একটি সুন্দর আইভরি রঙের লহেঙ্গা পরেছেন। কোমর থেকে ঘের দেওয়া এই লহেঙ্গা সুন্দর করে ফ্লন্ট করতে ভোলেননি অভিনেত্রী। এই লহেঙ্গায় সাদা সুতো দিয়েই এমব্রয়ডারি ওয়ার্ক করা হয়েছে। আর করা রয়েছে সোনালি চুমকির কাজ।

যা তাঁর লুককে অনেক বেশি গর্জিয়াস করে তুলেছে। অপূর্ব দেখতে লাগছে তাই। এই লহেঙ্গায় পাড়ের কাছেও নকশা করা রয়েছে। লাল পাড়ের উপর জরি, মিরর এবং এমব্রয়ডারি কারুকার্য রয়েছে। যা দেখতে লাগছে খুবই সুন্দর।

এই আইভরি রঙের লহেঙ্গার সঙ্গে সম্পূর্ণ কনট্রাস্ট ধরে রেখেছেন সোহিনী সরকার। এই কনট্রাস্ট ধরে রাখতে গিয়ে একটি কালো রঙের ডিপ নেক চোলি পরেছেন তিনি। এতে প্রকাশ্য়ে তাঁর মিডরিফ। যা হাইলাইট হতেই, এই লুকে হট এলিমেন্ট হয়ে উঠেছে সেটিও। এই ব্লাউজের কাট অফ স্লিভ এবং ডিপ নেক সবার নজর কাড়ছে।

এই ব্লাউজটির ডিপ নেকও যেমন অসাধারণ। আবার এর ব্যাক ডিটেলিংও চোখে পড়ার মতোই। সম্পূর্ণ খোলা পিঠ। ক্রিস ক্রস দড়িতে বাঁধা হয়েছে ব্লাউজটি। আর তা এই লুককে দিয়েছে একটি সেক্সি টাচ। ব্যাকলেস ব্লাউজ আদোতে যতটা হট হয়, সোহিনীর অঙ্গে এই ব্লাউজ আরও হট হয়ে উঠেছে। তা দেখে ঝড় উঠেছে অনুরাগীদের বুকে! অপূর্ব এক্সপ্রেশনে নজর কেড়েছেন সোহিনী সরকার। প্রশংস না করে উপায় নেই। বেইজ রঙের দোপাট্টায় স্টাইলিং করেছেন অভিনেত্রী।

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles