-4.5 C
New York
Thursday, January 27, 2022

খাবার ছাড়া থাকতে পারবেন সামান্থা, কিন্তু শারীরিক সম্পর্ক ছাড়া নয়! (ছবি সহ)

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তামিল ও তেলেগু ভাষার সিনেমাতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। বর্তমানে সিঙ্গেলিই আছেন এই অভিনেত্রী। গত ২ অক্টোবর বিচ্ছেদ হয়েছে সামান্থা এবং অভিনেতা নাগা চৈতন্যর। সেই ঘোষণা নেটমাধ্যমে দিয়েছিলেন তারা। তারপর থেকে একাধিকবার শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। আলোচিত নায়িকাদের মধ্যে জায়গা করে নিয়েছিলেন তিনি। সেই অভিনেত্রীর একটি পুরনো সাক্ষাৎকার খুঁজে পেয়েছেন ভক্ত-অনুরাগীরা।

সেই সাক্ষাৎকারে খাবার, নাকি শারীরিক সম্পর্ক? এমনই প্রশ্নের মুখে পড়েছিলেন সামান্থা। প্রশ্নটি এড়িয়ে যাননি তিনি। সামান্থা বেছে নিলেন শারীরিক সম্পর্ককেই। তার জবাব, ‘বড়ই কঠিন প্রশ্ন! তবে হ্যাঁ আমি যেকোনো দিন উপোস করতে পারি। তাই শারীরিক সম্পর্ককেই বেছে নিলাম। বাদ দিলাম খাবারকে।’ এ জবাব দেওয়ার পরই হাসিতে ফেটে পড়েন সামান্থা।

বিচ্ছেদের ঘোষণার পরে সামান্থার চরিত্র নিয়ে নানা কাটাছেঁড়া চলেছে। বলা হয়েছে, সামান্থার বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই বিচ্ছেদের কারণ। আবার উল্টো দিকে এও বলা হয়, সামান্থা সন্তান চেয়েছিলেন। সেই সিদ্ধান্ত নিয়ে নানা ধরনের সমস্যা শুরু হয় যুগলের মধ্যে।

সেই সময়ে নিজের অবস্থান স্পষ্ট করতে একটি বিবৃতি দিয়েছিলেন সামান্থা। সেখানে তিনি লিখেছিলেন, ‘বিবাহ বিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি এ ধরনের কথা বা অন্য কোনো কিছুই আমাকে ভাঙতে পারবে না।’

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles