15.3 C
New York
Tuesday, October 26, 2021

কক্সবাজারে প্যারাসেইলিং থেকে ছিটকে পড়লেন নারী পর্যটক

কক্সবাজার সমুদ্রসৈকতে উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে এক নারী পর্যটক আহত হয়েছেন। ওই পর্যটক দুই পা এবং কোমরে আঘাত পেয়েছেন বলে প্রত্যক্ষদর্শী পর্যটকরা জানিয়েছেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সমুদ্রসৈকতের দরিয়ানগর পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আহত নারী ঢাকার খিলক্ষেত এলাকার তারেকুল হকের স্ত্রী তিন্নি আক্তার (২৬)।

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেল সূত্রে জানা যায়, কক্সবাজার জেলা প্রশাসন থেকে চারটি পয়েন্টে বিকেল ৩টা পর্যন্ত সময় নির্ধারণ করে দিয়ে প্যারাসেইলিং করার অনুমতি দেওয়া হয়েছে। প্রতিদিনের মতো বৃহস্পতিবারও প্যারাসেইলিং চলছিল সৈকতের দরিয়ানগর পয়েন্টে। কিন্তু ফরিদের মালিকানাধীন প্যারাসেইলিং নিয়ম অমান্য করে সন্ধ্যা পর্যন্ত কার্যক্রম পরিচালনা করে। এ সময় দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকেও এক নারী পর্যটককে প্যারাসেইলিং করাচ্ছিলেন ফরিদের মালিকানাধীন প্যারাসেইলিংয়ের চালক। এক পর্যায়ে সৈকতের বালিয়াড়িতে ছিটকে পড়েন ওই নারী পর্যটক। এ সময় তাকে উদ্ধারের পরিবর্তে উল্টো টেনে নিয়ে যাওয়া হয়। ফলে তার দুই পা ও কোমরে জখম হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম বলেন, প্যারাসেইলিং করতে গিয়ে এক নারী পর্যটক আহত হওয়ার খবর পেয়েছি। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box