28.7 C
New York
Friday, August 12, 2022

আলিয়াকে বিয়ে করছেন না রণবীর!

ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের পর থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে ফের বলিপাড়ায় নানা গুঞ্জন। কবে বিয়ে হচ্ছে ? কোথায় বিয়ে হচ্ছে? তা জানতে উদগ্রীব অনুরাগীরা। ঠিক এরই মাঝে আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে বোমা ফাটালেন রণবীর কাপুর। গেলো বুধবার (১৫ ডিসেম্বর) পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মোশন পোস্টার মুক্তি পেয়েছে। এই ছবিতেই জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে এসেই বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীর। খবর সংবাদ প্রতিদিনের

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, মঞ্চের ওপর আলিয়া ও আয়ানকে পাশে নিয়ে দাঁড়িয়ে আছেন রণবীর কাপুর। আলিয়াকে কাছে টেনে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সংলাপ বলতেই ব্যস্ত তিনি। হঠাৎই এক সংবাদিক রণবীরকে প্রশ্ন করলেন, কবে তিনি আলিয়াকে বিয়ে করছেন? সাংবাদিকের প্রশ্ন শুনে হেসে ফেললেন আলিয়া ভাট। তবে রণবীর একেবারেই সিরিয়াস। মুখ ঘুরিয়ে আলিয়াকে তিনি জিজ্ঞেস করলেন আমাদের বিয়ে কবে আলিয়া? রণবীরের এই প্রশ্ন শুনে একেবারে হতবাক আলিয়া। তবে কিছুক্ষণ পরেই আলিয়াকে আশ্বস্ত করে রণবীর বললেন, ‘আরে তোমার আর আমার নয়, আমার আর আয়ানের!’ রণবীরের এমন উত্তরে হেসে উঠলেন সবাই। রসিকতা করে যে আসলে নিজেদের বিয়ের তথ্যকে গোপন রাখলেন রণবীর! তা বুঝতে দেরি হলো না কারও।

শোনা যাচ্ছে, আলিয়া ও রণবীরের পরিবার এই জুটির বিয়ের প্ল্যানিং একেবারেই ফাইনাল করে ফেলেছেন। ২০২২ সালের ডিসেম্বর বা ২০২৩ সালের জানুয়ারিতেই সাতপাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। ইতোমধ্যেই বিয়ে নিয়ে সব কথা ফাইনাল করে ফেলেছেন মহেশ ভাট ও নীতু কাপুর। জানা গেছে, ডেস্টিনেশন ওয়েডিংয়ে একেবারেই বিশ্বাসী নন রণবীর ও আলিয়া। শুধু দূরে নয়, প্রচুর খরচ করে বিলাসবহুল বিয়ে করতে রাজি নন আলিয়া ও রণবীর। বরং সাদামাটা ঘরোয়া পরিবেশে বিয়েই তাদের পছন্দ। তাদের বিয়েতে যে পরিবারই গুরুত্ব পাবে, তাও জানিয়েছেন এই জুটি। আলিয়ার বয়স্ক বাবা মহেশ ভাট ও রণবীরের কাকার পক্ষে অন্যত্র গিয়ে বিয়েতে হাজির হওয়া সম্ভব নয় বলেই আলিয়া-রণবীর এ সিদ্ধান্ত নিয়েছেন। মুম্বাইয়ের সাত তারা হোটেলেই তাদের বিয়ে হবে।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles