28.7 C
New York
Thursday, August 11, 2022

আমার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই: রচনা ব্যানার্জী

টালিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা ছিলেন রচনা ব্যানার্জী। সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এরপর সিনেমা থেকে বিরতি নিলেও ‘দিদি নম্বর ওয়ান’ টেলিভিশন শো সঞ্চালনার মাধ্যমেও জনপ্রিয়তা পান তিনি। রচনার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই।

সম্প্রতি নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। ‘আপনার বর্তমান স্ট্যাটাস কী? আর ইউ সিঙ্গেল, ম্যারেড, হ্যাপিলি ম্যারেড, সিঙ্গেল ওয়েটিং টু মিঙ্গেল… কী?’ এসব প্রশ্নের স্পষ্ট জবাব দিলেন তিনি।

রচনা বলেন, আমি ম্যারেড… আই অ্যাম নট হ্যাপিলি ম্যারেড। আই অ্যাম নট ডিভোর্সড। ছেলের জন্য ডিভোর্সটা করিনি। কারণ আমি কখনো চাইনি যে আমার ছেলেকে এই ট্যাগটা দেয়া হোক যে তার বাবা-মা ডিভোর্সড। এটা আমার এবং আমার স্বামীর মিলিত সিদ্ধান্ত। আমরা বন্ধু হিসেবেই থাকবো। তাই আমরা ডিভোর্সড নই। আমরা একসঙ্গে থাকি না। কিন্তু আমরা বন্ধু। তিনি আরও জানালেন, তার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই। অন্য কারও সঙ্গে সেটল করতে চান না।

রচনার জন্ম ১৯৭৪ সালের ২ অক্টোবর, কলকাতা, পশ্চিম বঙ্গ, ভারত। রচনা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে ৩৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি বেশকিছু ওড়িশ্যা চলচ্চিত্রে অভিনয় করেন সিদ্ধার্থ মহাপত্র-এর সঙ্গে। এছাড়া তিনি অমিতাভ বচ্চনের সাথে হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। রচনা উপেন্দ্র ও চিরঞ্জীবের সাথে দক্ষিণ ভারতের চলচ্চিত্রে অভিনয় করেছেন। ৯০-এর দশকে ভারতীয় বাংলা চলচ্চিত্রে আসা নায়িকাদের মধ্য তিনি প্রথমসারির নায়িকা হিসাবে খ্যাতি পান।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles