15.3 C
New York
Tuesday, October 26, 2021

আমাকে আর ইভা রহমান বলবেন না, আমি ‘ইভা আরমান’

ফের বিয়ে করেছেন কন্ঠশিল্পী ইভা রহমান। দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ব্যবসায়ী এক যুবককে বিয়ে করেছেন তিনি। তার স্বামীর নাম সোহেল আরমান। পেশায় তিনি একজন ব্যবসায়ী। বর্তমানে তারা রাজধানীর গুলশানে বসবাস করেন।

বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এই কন্ঠশিল্পী নিজেই। বিয়ে প্রসঙ্গে ইভা জানান, আমার বাসায় একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয় স্বজনদের সঙ্গে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছি। অতীত জীবন ভুলে যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

নতুন করে ফের সংসার জীবন শুরু করার পর সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন এই কন্ঠশিল্পী। তিনি চান না তাকে এখন থেকে আর ইভা রহমান বলে ডাকা হোক। তিনি চান তার বর্তমান স্বামী সোহেল আরমানের পরিচয়েই তাকে ডাকা হোক। এ বিষয়ে একটি সংবাদমাধ্যমকে ইভা বলেন, আমাকে এখন থেকে আর ইভা রহমান বলবেন না, আমি ইভা আরমান। আর আগের সংসারের বিচ্ছেদ নিয়ে কিছু বলতে চাই না। নতুনভাবে সংসার শুরুর সময় কোনো বাজে স্মৃতি মনে আনতে চাই না।

উল্লেখ্য, এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা রহমান। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন। বেশ সুখী দম্পতি হিসেবেই দেখা হতো মাহফুজুর রহমান ও ইভা রহমানকে। তবে সেই সংসার ভেঙে গেছে অনেক আগে। আবারও নতুন করে সংসারও শুরু করেছেন ইভা।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box