22.9 C
New York
Tuesday, September 27, 2022

অশ্লীলতা, খোলামেলা পোশাক- মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

ভারতীয় সংস্কৃতি নষ্ট ও অশ্লীলতার অভিযোগ তুলে বলিউড তারকা মালাইকা অরোরা ও ছোটপর্দার অভিনেত্রী উরফি জাভেদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মামলাটি দায়ের করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নতুন প্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছে, তাই এ দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!

অদ্ভুত পোশাকের কারণে প্রায়ই খবরের শিরোনাম হন উরফি। কখনো প্রায় পোশাক না পরে জনসম্মুখে নিজেকে মেলে ধরেন। অন্যদিকে, খোলামেলা পোশাক পরে প্রায়ই আলোচনায় আসেন মালাইকা। স্বেচ্ছাসেবী সংস্থাটির দাবি, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নতুন প্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছেন। তাই তাদের উচিত শিক্ষা দেওয়া হোক।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও মালাইকাকে নতুন করে আলোচনায় নিয়ে আসে। এতে দেখা যায়, ফ্যাশন শো-তে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎ মালাইকার বুকে হাত দিয়ে ফেলেন।

অন্যদিকে, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন উরফি। এতে দেখা যায়, শুধুমাত্র চুল দিয়ে তার বুক ঢেকে রেখেছেন তিনি। তার পরনে শুধু একটি নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles