-4.5 C
New York
Thursday, January 27, 2022

অর্জুন-মালাইকার এক রাতের হোটেল ভাড়া সাড়ে ৩ লাখ!

বলিউডের একসময়ের জনপ্রিয় দম্পতি ছিল মালাইকা-আরবাজ জুটি। তবে সেইসবই এখন অতীত। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। দেশের বাহিরেও একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তারা। বলিউড থেকে টলিউডের অনেকেই ছুটি কাটাতে উড়ে যান মালদ্বীপ। তাদের গন্তব্য হিসেবে সকলেরই পছন্দ বিলাসবহুল হোটেল প্যাটিনা মালদ্বীপ। নিজেদের ব্যক্তিগত সময় কাটাতে প্যাটিনাকেই বেছে নিয়েছেন অর্জুন ও মালাইকা। প্রতিদিন নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন নানা ধরনের ছবি।

অর্জুনের বিচ এবং পুল সাইড সবসময়ই পছন্দ, তাই প্যাটিনা তাদের তালিকায় থাকতেই হতো। তবে এখানকার একদিনের ভাড়া শুনলে চমকে যাবেন– প্রায় সাড়ে তিন লাখ টাকা! সবচেয়ে কম ভাড়ার ঘরটিও ২ লাখের কাছাকাছি। এর সঙ্গেই অবাক করা মনোরম পরিবেশ প্যাটিনার।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, নিজস্ব পুল থেকে বাগান, সিনেমা হল থেকে জিম, টেনিস কোর্ট কী নেই এখানে। যদিও মালাইকা এবং অর্জুন কোন ভিলায় থাকছেন সে নিয়ে সঠিক তথ্য এখনো মেলেনি। ইনস্টাগ্রামে ভক্ত-অনুরাগীদের জন্য ছবি এবং ভিডিও শেয়ার করছেন দুজনেই। সফরের মাঝখানেই মালাইকার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন। কখনো একসঙ্গে ছবি তোলার কারণে, কখনো আবার ছুটির মাঝেও ফিট থাকতে সঙ্গ দেওয়াতে।

সদলবলে থাকার ব্যবস্থাও আছে এই হোটেলে। এর আগে টাইগার শ্রফ-দিশা পাটানি, শহীদ কাপুর-মীরা রাজপুত, সাইফ আলি খান-কারিনা কাপুরসহ অনেক বলিউড তারকাই মালদ্বীপ ভ্রমণ করে এসেছেন।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles