15.3 C
New York
Tuesday, October 26, 2021

অমিতাভের বাংলো দেখানোর নামে তরুণীকে ধর্ষণ

ভারতের মুম্বাইতে ইতালির এক নারী পর্যটককে ধর্ষনের ঘটনা ঘটেছে। মুম্বাইয়ে কোলাবায় এই ঘটনাটি ঘটেছে। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর নাম করে ইতালির ওই যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ট্যুর গাইডের বিরুদ্ধে।

ধর্ষণের শিকার তরুণী ইতালির নাগরিক। তিনি পেশায় ব্যাংক কর্মী। ঘটনার দিন রাতেই কোলাবা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পরে সেই মামলা জুহু থানায় পাঠিয়ে দেওয়া হয়।

জানা যায়, ভারত ভ্রমণের উদ্দেশ্যে গত ডিসেম্বরে মুম্বাই আসেন ওই পর্যটক। গত ১৪ তারিখে তিনি মুম্বাই ঘুরে দেখার সিদ্ধান্ত নেন। সেই মতো হোটেলের কাছাকাছি জুহু এলাকা থেকেই একটি ট্যুর বাসে ওঠেন। যেটি তাঁকে গোটা মুম্বই শহরের দর্শনীয় স্থান ঘুরিয়ে দেখাবে। সেই বাসেই ছিল অভিযুক্ত যুবক। সে ওই নারীর কাছে এসে নিজেকে ট্যুর গাইড হিসেবে পরিচয় দেয়। রাত সাতটা নাগাদ সারা দিনের দর্শনসূচি সম্পূর্ণ করে জুহুতে ফিরে আসে বাস। ওই যুবতী বাস থেকে নামার পরই তাঁকে অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর অফার দেয় ওই যুবক।

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃত্যুঃ আমি ডাক্তার, আমি জানি (সময় থাকতে নারী-পুরুষ সবাই পড়ুন)

একই সঙ্গে প্রতিশ্রুতি দেয় তাঁকে হোটেল পর্যন্ত ছেড়েও দিয়ে আসবে সে। ওই তরুণী যুবকের কথায় সম্মতি দিতেই একটি ক্যাব ডাকে সে। চালককে কোলাবা যাওয়ার নির্দেশ দেয়।

প্রথমেই সে প্রায় জোর করে তরুণীকে মদ্যপানে বাধ্য করে। তারপর আপত্তিকরভাবে তাঁর গায়ে হাত দিতে থাকে। এরপরেই তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত। কিছুটা যাওয়ার পর গাড়ি থেকে নির্যাতিতাকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

নির্যাতিতা তরুণী প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠে ইতালির দূতাবাসে ফোন করে ঘটনার বিবরণ দেন। সেখান থেকেই তাঁকে থানায় অভিযোগ জানাতে বলা হয়। এর কিছুক্ষণের মধ্যেই নিকটবর্তী কোলাবা থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই যুবতী। পরে জুহু থানায় তা স্থানান্তর করা হয়। অভিযোগ পেয়েই ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ক্যাবটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

Facebook Comments Box

Related Articles

- Advertisement -

Latest Articles

Facebook Comments Box