-4.5 C
New York
Thursday, January 27, 2022

অনৈতিক কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে মেয়েকে পুলিশে দিলেন বাবা

মেয়ের অনৈতিক কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়েছে পুলিশের হাতে ধরিয়ে দিলেন বাবা। গত শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নে দক্ষিণ তাউসারা বেলতা বানদিঘি গ্রামে ঘটনাটি ঘটেছে । ওই গ্রামের সুলতান শাহর মেয়ে মৌসুমি সুলতানাকে (২৪) দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসী ছিলেন।

থানার অভিযোগ থেকে জানা যায়, গত নভেম্বর মাসে দেশে আসেন তিনি। দেশের আসর পর থেকেই তার চলাচল বেপরোয়া ও বিদেশি স্টাইলে চলাচল করে। এছাড়া অনৈতিক কাজের সাথ জড়িয়ে যান। এলাকার বিভিন্ন বয়সের ছেলেদের সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয় এবং একসময় মাদকের সঙ্গে জড়িয়ে পড়ে। এতে পরিবারের লোকজন বার বার নিষেধ করলেও সে বাধা মানে না। তার সহযোগীদের নিয়ে বাবা- মাকে মারধর করে। পরে বাবা অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেন।

ক্ষেতলাল থানার ওসি (তদন্ত) শাহ আলম সঙ্গীয় জানান, অভিযোগ পাওয়ার পরে শুক্রবার রাতে অভিযান চালিয়ে তার নিজবাড়ি থেকে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। এসময় একটি পালসার মোটরসাইকেলসহ তার সাথে উপজেলরা বারোইল নয়াপাড়া গ্রামের মেহের আলী মণ্ডলের ছেলে তোরাব উদ্দিন মণ্ডল (৩৫) ও মৌসুমি সুলতানাকে আটক করে পুলিশ।

জানা গেছে, বিদেশ থেকে ফেরার পর তোরাব উদ্দিন মণ্ডলকে গোপনে বিয়ে করে মৌসুমি। তবে বাবার সঙ্গে ঝগড়া হওয়ার কারণে তিনি থানায় মিথ্যে অভিযোগ করেন।ক্ষেতলাল থানার ওসি (তদন্ত) শাহ আলম জানিয়েছেন, মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে তার নিজবাড়ি থেকে তাদের দুজনকে হাতেনাতে আটক করা হয়েছে। বিয়ের বৈধ প্রমাণ না থাকা তাদের পেনাল কোডে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!
স্ত্রীর স্তন চোষণ করা যাবে কি? স্বামীর জন্য হালাল না হারাম জানুন

মেয়েদের বয়স বারার সাথে সাথে যে চাহিদা বেশি হয়!

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles