22.9 C
New York
Tuesday, September 27, 2022

পাকিস্তানি সানি লিওনের উষ্ণতা (ভিডিও)

সানি লিওন নাম শুনলে প্রথমেই সকলে তাকে পর্নস্টার হিসেবে মনে করতে থাকেন। মূলত সে সাবেক কানাডিয়ান পর্নস্টার। বলিউডে তার অভিষেক হওয়ার পর থেকেই গোটা বিশ্ব চরম উত্তেজনাময়। কিন্তু তার পরপরই কিনা প্রতিবেশী দেশ পাকিস্তানে অন্য এক সানি লিওন উত্তাপ ছড়িয়ে উত্তেজনা বাড়াচ্ছেন।

আরও পড়ুনঃ মদের আসরে হাত-পা বেঁধে দ্বাদশ শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতন

নতুন এই সানি লিওনের নাম তেহমিনা আফজাল। পাকিস্তানিরা সকলে এই তেহমিনাকে ‘পাকিস্তানি সানি লিওন’ উপাধি দিয়েছেন। ২০০৬ সালে ‘মিস সোশ্যাল’- এ তেহমিনাকে প্রথমসারির ইরোটিক ম্যাগাজিন নির্বাচন করেছিল। তবে সেবারই প্রথমবার নয়, মা-বাবা পাকিস্তানি ও আমেরিকান হওয়ায় ইতিপূর্বেও‌ তিনি বেশ কয়েকবার ‘মিস সোশ্যাল’ নির্বাচিত হয়েছিল।

তেহমিনা জন্মসূত্রে আমেরিকার নিউ ইয়র্কের নাগরিক। তেহমিনা জানিয়েছিল, পাকিস্তানিদের মধ্যে সে-ই একমাত্র নারী, যে কিনা সকল বাধাকে তুচ্ছ করেছে।’ সোশ্যাল মিডিয়াতে তার প্রকাশিত ছবিতে ভক্ত অনুসারীদের মন্তব্যে এটাই স্পষ্ট হয় যে, সে তার আবেদনময়ী শরীরে পোশাকের অঙ্গভঙ্গিতে পর্নস্টার সানি লিওনকেও হার মানায়। তবে এটা কতটুকু সত্য? ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ইউটিউবে তার একটি ভিডিও পোস্ট হয়েছে। সেটি দেখলেই স্পষ্ট প্রমাণ হবে।
Facebook Comments Box

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles